বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ভালোবাসতে আসছে তোমায় নাম মিঠাই! ধারাবাহিকের টাইটেল ট্র‍্যাকে দুর্দান্ত নেচে ভাইরাল যুবতী

বাংলার সিরিয়াল প্রেমীদের মুখে মুখে ঘোরে এখন একটাই নাম,মিঠাই (Mithai)। বাংলার প্রথম সারির এই সিরিয়ালের দৌলতেই নায়ক সিড আর মিঠাই দর্শকদের নয়নের মণি। দর্শকদের ভালোবাসায় এখন কার্যত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু এবং নায়ক আদৃত রায়। এখন পরিস্থিতি এমন হয়েছে যে দর্শকমহলে তাদের চরিত্র এতটাই জনপ্রিয় যে বাস্তবেও দর্শকরা তাদের নিজেদের নামে নয় বরং সিদ্ধার্থ মিঠাই বলেই ডাকেন।

পর্দার বাইরেও তাদের নিয়ে আলোচনা চর্চার শেষ নেই। দিন কয়েক হল TRP তালিকায় খানিক পিছিয়ে পড়েছে ধারাবাহিক, কিন্তু তাদের নিয়ে দর্শকদের মাতামাতির একটুও কমতি নেই৷ সম্প্রতি হাজার ঝড় ঝাপটা গিয়েছে মোদক পরিবারের উপর দিয়ে।

ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে সিদ্ধার্থর গাড়িকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে জলে। এরপর সেখানে পুলিশ সহ পরিবারের সকলে উপস্থিত হয়েছে। গাড়ি জল থেকে উদ্ধার করলেও তাতে সিদ্ধার্থ নেই। একপ্রকার সকলেই ভাবছে যে সিদ্ধার্থ হয়তো আর বেঁচে নেই। এরপরেই দিনের বেলা থেকে সন্ধ্যের দৃশ্যে দেখা যাচ্ছে রকস্টার সিদ্ধার্থকে। নিজের এবং মিঠাইরানির প্রাণহানির আশঙ্কায় বাধ্য হয়ে রিকি দ্য রকস্টারের ছদ্মবেশ নিয়েছে সিড।

সিড আর মিঠাইকে আবার কবে একসাথে দেখবে সেই আশাতেই দিন গুনছে দর্শকেরা৷ তবে আজ মিঠাই ধারাবাহিকের এক গুণী ভক্তের দেখা মিলল, যে ধারাবাহিকের টাইটেল ট্র‍্যাকে নেচে কার্যত তাক লাগিয়ে দিয়েছে৷ হাতে চুড়ি, পরনে হলুদ শাড়ি, নীল ঘটি হাতা ব্লাউজে সেজে “ভীষণ দুষ্ট তাকে চিনি, চিনি…..নাম মিঠাই” গানে দুর্দান্ত নেচেছে। আর তার অপূর্ব এক্সপ্রেশন, আর নাচ দেখে মন ভরে গিয়েছে দর্শকদের৷

Related Articles

Back to top button