ছবিবিনোদনভাইরালসিরিয়াল

রোববার রাতে ফুল অন পার্টি! নুসরত স্বামী নিখিলের সাথে মিঠাইয়ের সৌমিতৃষা, রইল ছবি

বাংলা সিরিয়ালের মধ্যে মিঠাই সিরিয়াল এখন ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। সন্ধ্যে নামলেই প্রতিটা বাড়ি থেকে শোনা যায় মিঠাই সিরিয়ালের আওয়াজ। মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর দুর্দান্ত অভিনয় আর বাকি প্রতিটা চরিত্র মিলে যেন আরও প্রাণবন্ত করে তুলেছে সিরিয়ালটিকে। তবে কাজের ফাঁকে কিছুটা রিলাক্স করাও প্রয়োজন। আর এবার মুড ফ্রেশ করতে একেবারে ফুল অন পার্টি মুডে দেখা মিলল মিঠাইরানীর।

গতকাল ছিল রবিবার, আর রবিবার মানেই বেশিরভাগ মানুষের কাছে ছুটির দিন। ছুটির দিনে একটু ঘুরতে বেরোনো বা রেস্টুরেন্টে খাওয়া দাওয়া খুবই সাধারণ ব্যাপার। আর এদিন মিঠাইরানী এদিন পার্টিতে মেতেছিল। সোশ্যাল মিডিয়াতে নিজেই সেই পার্টির ছবি শেয়ার করেছে সৌমিতৃষা। তবে ছবিতে একা নেই, সাথে রয়েছে খুবই চেনা আরও দুটি মুখ।

যার পাশে দাঁড়িয়ে রয়েছেন সৌমিতৃষা তিনি হলেই টলিউড অভিনেত্রী নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। যদিও তাদের বিয়ে ও বিবাহবিচ্ছেদ নিয়ে মামলা চলছে কোর্টে। তবে নুসরতের সাথে সম্পর্ক নেই বললেই চলে। এদিন পার্টিতে হাজির ছিলেন নিখিল। আর ছবিতে মিঠাইয়ের পিছনেই দেখা যাচ্ছে আরেক সিরিয়াল অভিনেত্রী উষসী রায়। এছাড়াও আরো দুজন রয়েছে ছবিতে।

ছবিটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, ‘ফটোবোম্ব’। তবে ছবিটি মাঝরাতে শেয়ার করলেও ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। মুহূর্তের মধ্যে হাজারো লাইক আর কমেন্ট পরে গিয়েছে ছবিতে। এছাড়াও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও নিখিল ও ঊষসীর সাথে একটি করে ছবি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা।

প্রসঙ্গত, সিরিয়ালে দুর্গাপুজো শেষ হতেই এসেছে নতুন টুইস্ট। বাড়ির ছেলে সোম নিজের মাকে খুঁজে হাজির করেছে। আর সোমের মা অর্থাৎ জয়িতার দাবি করেছে সোম নাকি সিদ্ধার্থে বাবা অর্থাৎ সমরেশ বাবুর সন্তান। যেটা শুনে পরিবারের সকলের একপ্রকার শক পেয়েছে। আর বিশেষ করে সিদ্ধার্থ নিজেকে আর কন্ট্রোল করতে পারছে না, সিদ্ধার্থ একপ্রকার মেনেই নিয়েছে যে সোম ওর বাবারই সন্তান। তবে মিঠাই কিন্তু এত সহজে ছেড়ে দেবে না এখন দেখার আগে কি হয়!

Related Articles

Back to top button