বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অফ ক্যামেরায় সিডিবয়কে ছেড়ে ভাসুর সোমের সাথে তুমুল নাচ মিঠাইয়ের, নিমেষে ভাইরাল হল ভিডিও

বাংলা সিরিয়ালের পোকা অথচ মিঠাই সিরিয়াল (mithai serial) দেখে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল। আসলে দর্শকদের কাছে শুরু থেকেই জনপ্রিয় মিঠাই।  তাই প্রতিদিন সন্ধ্যেয় মিঠাইকে দেখা চাই। মিঠাই সিরিয়ালের মূল চরিত্র করার দৌলতে সৌমিতৃষা (soumitrisha kundu) বর্তমানে বেশ জনপ্রিয়। পাশাপাশি উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায় (adrit roy) ও সোম তথা ধ্রুৱজ্যোতি সরকারও (dhrubajyoti sarkar) বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

সিরিয়ালের প্রদায় সিদ্ধার্থ অর্থাৎ অদ্রীতে স্ত্রী মিঠাই। তবে পর্দার বাইরে কিন্তু সিদ্ধার্থ নয় বরং সোম অভিনেতা ধ্রুৱজ্যোতির সাথেই বেশ বন্ধুত্ব গাঢ় হয়েছে সৌমিতৃষার। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মিঠাই অভিনেত্রী। মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে রিল ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। তবে আদৃত নয় ধ্রুৱজ্যোতির সাথে রইল ভিডিও করতেই বেশি দেখা যায় সৌমিতৃষাকে।

আসলে পর্দায় তোর্সা অর্থাৎ তন্বীলাহা রায় ও সোম মানে ধ্রুৱজ্যোতি শত্রু হলেও বাস্তবে কিন্তু সকলেই ভালো বন্ধু। তাই কখনো তন্বীর সাথে তো কখনো ধ্রুৱজ্যোতির সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করে মিঠাইরানি। আর সম্প্রতি ধ্রুবর সোম এর সাথেই আবারো রিল ভিডিও শেয়ার করেছেন মিঠাই। যেখানে গোলাপি শাড়ি পরে সোমদার সাথে ‘স্বামী স্বামী’ গানে নাচতে দেখা গেল মিঠাইকে।

মিঠাইয়ের রিল ভিডিও আর ভাইরাল হবে না তাও আবার হয় নাকি! মুহূর্তের মধ্যেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে পড়েছে রিল ভিডিও। ইতিমধ্যেই ৫১ হাজার পেরিয়েছে ভিডিওতে লাইকের সংখ্যা। আর ভিডিও দেখে কমেন্ট বক্সে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রসঙ্গত, সিরিয়েল নতুন চরিত্রের এন্ট্রি  হয়েছে। মিঠাই আর সিদ্ধার্থের সুখের সংসারের নতুন করে অশান্তি করতে প্রবেশ হয়েছে ওমি আগরওয়ালের। নতুন এই চরিত্রে দেখা যাচ্ছে টেলি অভিনেতা জন ভট্টাচার্যকে। নেটিজেনদের অনেকেই মিঠাইয়ের সাথে জনের রিল তৈরীর জন্য অনুরোধ করেছেন।

তবে সিরিয়ালে প্রবেশ করেই ভিলেনের কাজ শুরু করেছে ওমি। প্রথমেই মিঠাইয়ের সামনে সিদ্ধার্থকে সতর্ক করে দিয়েছে। তাই ওমি যে আদতে ভিলেন হয়ে এসেছে সেটা আর বোঝার অপেক্ষা নেই! এখন দেখার মোদক পরিবারের নতুন মিষ্টি হাব জেতার দায়িত্ব মিঠাইয়ের ওপর সেটা ঠিক ঠাক তৈরী হয়ে শুরু হয় কি না!

Related Articles

Back to top button