বিনোদনসিরিয়াল

সিদ্ধার্থ অতীত! জি বাংলা ছেড়ে ষ্টার জলসাযা এই নায়কের সাথে জুটি বাঁধতে চলেছেন ‘মিঠাই’ সৌমিতৃষা

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের (Bengali Serial) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে প্রথমেই রয়েছেন ‘মিঠাই’ (Mithai) খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। জি বাংলার পর্দায় প্রায় দু বছর ধরে চলছে এই সিরিয়াল। যা আজ নিয়ে আজও দর্শকমহলে উন্মাদনা রয়েছে চোখে পড়ার মতো। প্রসঙ্গত জি বাংলার এই সিরিয়ালের হাত ধরেই সাফল্যের শিখরে পৌঁছেছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা।

বিগত প্রায় ২ বছরে মোদক পরিবারের বৌমা হয়েই দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছে মিঠাই। এই সিরিয়ালে সিদ্ধার্থ অভিনেতা আদৃত  রায়ের সাথেতাঁর  জুটি ভীষণ জনপ্রিয় দর্শক মহলে। একথা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিয়ালের একাধিক ফ্যান পেজগুলি দেখলেই বোঝা যায় খুব সহজে।

Mithai son Shakyo got kidnapped

অন্যদিকে বাংলা টেলিভিশনের অন্যতম হ্যান্ডসাম হিরো হলেন স্টার জলসার ‘মনফাগুন’ সিরিয়ালের ঋষিরাজ অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee)। এই সিরিয়ালে তাঁর সাথে পিহু অভিনেত্রী সৃজলা গুহ’র দুর্দান্ত রসায়ন আজ চোখে লেগে রয়েছে এই সিরিয়ালের দর্শকদের। তাই স্টার জলসার পর্দায় মন ফাগুন শেষ হয়ে গেলেও দর্শকরা আরও  একবার তাদের পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,সৌমিতৃষা কুন্ডু.Soumitrisha Kundu,শন ব্যানার্জি (Sean Banerjee,অনামিকা চক্রবর্তী,Anamika Chakraboty,নতুন সিরিয়াল,New Serial

এরইমধ্যে টেলিপাড়ায় জোর গুঞ্জন এবার খুব তাড়াতাড়ি জি বাংলার নতুন সিরিয়ালে (New Serial) কামব্যাক  করতে চলেছেন শন। আর তার বিপরীতে থাকছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। আসলে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে নতুন সিরিয়ালের ধাক্কায় খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছেএক কালের ‘বেঙ্গল টপার’ সিরিয়াল মিঠাই।

 Sean Soumitrisha will makes pair soon in a new serial

তাই শোনা যাচ্ছে  মিঠাই শেষ হলেই জি বাংলারই নতুন সিরিয়ালে শনের বিপরীতে জুটি বাঁধবেন সৌমিতৃষা। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে কিছুই  জানানো হয়নি। তবে আগামীদিনে শন সৌমিতৃষার জুটিকে আদৌ টিভির পর্দায় দেখা যাবে কিনা তার উত্তর দেবে সময়। শুধু তাই নয় জানা যাচ্ছে শন সৌমিতৃষার এই নতুন সিরিয়ালে একটি বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে জনপ্রিয় টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে (Anamika Chakraboty)। তবে তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো নিশ্চিত খবর মেলেনি।

Related Articles

Back to top button