বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘সুন্দরী কমলা’ গানে মিঠাইরানীর জমিয়ে নাচ, সৌমিতৃষার কোমর দোলানোর ভিডিও ভাইরাল নেটপাড়ায়

দর্শকদের ভালোবাসায় মিঠাইরানী আর উচ্ছেবাবু এখন ব্যাপক জনপ্রিয়। আর মিঠাই-সিড জুটির দৈলতে মিঠাই সিরিয়াল একপ্রকার বেঙ্গল টপার। সিরিয়ালে যেমন প্রাণোচ্ছল মিঠাইরানি তেমনটাই বাস্তবেও। মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা (soumitrisha kundu) সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয়। সেখানেই নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন।

সিরিয়ালের দৌলতে জনপ্রিয়তা মিলেছে ব্যাপক তাই ছবি ও ভিডিওর পাশাপাশি একাধিক রিল ভিডিও শেয়ার করে থাকেন। যদিও রিল ভিডিওতে খুব একটা দেখা মেলে না উচ্ছেবাবুর। আসলে সিদ্ধার্থ সিরিয়ালের মত বাস্তবেও হল্লাপার্টির থেকে দূরেই থাকতে পছন্দ করে। তবে মিঠাই কিন্তু একেবারেই উল্টোটা, বাকি সকলকে নিয়ে মাঝে মধ্যেই রিল ভিডিওতে দেখা মেলে তার। মিঠাইয়ের  কখনো নাচ তো কখনো মজার ভিডিও দেখতে ভিড়ও জমে বেশ।

এই যেমন সম্প্রতি পুজোয় একাধিক ছবি ও ভিডিও শেয়ার করা করেছে। তবে জি বাংলার অফিসিয়াল পেজ থেকে মিঠাই ওরফে সৌমিতৃষার একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। যেটা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে ‘সুন্দরী কমলা’ গানে লাল পেড়ে হলুদ শাড়ি পরে পুজোর সাজেই নাচতে দেখা যাচ্ছে মিঠাইকে।

ভিডিওটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়তে শুরু হয়েছে। অভিনয়ের পাশাপাশি নাচেও তুলনা নেই মিঠাইয়ের। এই বলেই ফ্যানেরা ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। ভিডিও দেখে এক নেটিজেনদের মন্তব্য, এটা কি রুদ্রদার উপহার দেওয়া শাড়ি? অবশ্য উচ্ছেবাবুর সাথে একটা রিল ভিডিও দেখার জন্য একাধিক অনুরোধ চোখে পড়েছে সকলের।

প্রসঙ্গত, সিরিয়ালের সিদ্ধার্থের বউ মিঠাই আর সোমদা পদে পদে মিঠাইয়ের অপদস্ত করতে চাইছে। কিন্তু বাস্তবে কিন্তু একেবারেই উল্টো ছবি ধরা পরে। সোমদা আর মিঠাইকে একাধিক রিল ভিডিওতে একসাথে দেখতে পাওয়া যায়। যা দেখে মাঝে মধ্যেই চটে যায় নেটিজেনরা।

Related Articles

Back to top button