বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

একসাথে মিশে গেল মিঠাই আর অপু, মানিকে মাগে হিতে গানে কোমর দোলালেন দুই প্রিয় অভিনেত্রী

বাংলা সিরিয়ালের জগতে বর্তমানে সেরা সিরিয়ালের মধ্যে দুটি হল মিঠাই (Mithai) ও অপরাজিতা অপু (Aparajita Apu)। মিঠাই সিরিয়াল প্রতিবারেই জনপ্রিয়তার নিরিখে রয়েছে একেবারে প্রথম স্থানে। অন্যদিকে অপরাজিতা অপু সিরিয়ালটি  আবার নিজের দ্বিতীয় স্থান ধরে রেখেছে দীর্ঘদিন ধরেই। তবে জনপ্রিয়তার লড়াই বাদ দিলে আদতে কিন্তু বেশ ভালো বন্ধু মিঠাই আর অপরাজিতা অপু।

মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু হোক বা অপরাজিতা অপুর সুস্মিতা দে দুজনেই বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে লক্ষাধিক ফলোয়ার রয়েছে দুজনেরই। আর নিজের ফলোয়ারদের সাথে মাঝে মধ্যেই নানা ছবি থেকে রিল ভিডিও শেয়ার করে নেন দুজনে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে একটি গান ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। সকাল থেকে রাত সর্বত্র সোশ্যাল মিডিয়াতে একটাই গান বেজে চলেছে। কি গান? সেটা হল, ‘মানিকে মাগে হিতে’। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি সকলেই এই গানে মাতোয়ারা হয়ে গিয়েছে। আর এবার এই গানে গা ভাসাল মিঠাই ও অপরাজিতা অপু। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল গানে রিল ভিডিও শেয়ার করল দুজনে।

অভিনেত্রী সুস্মিতা দের ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে মিঠাই আর সে দুজনে মিলে লিপসিং থেকে শুরু করে গানের তালে নেচে উঠেছে। যদিও আসল গানে নেচে ওঠেননি তারা। গানের একটি বাংলা রিমেক ভার্শন বের হয়েছে যেখানে মানিকে মাগে হিতের সাথে একজন ছবি আঁকে একমনে … জুড়ে দেওয়া হয়েছে। সেই গানেই নেচে উঠেছেন সিরিয়ালের দুই অভিনেত্রী।

ভিডিওটি শেয়ার হবার পর ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই দর্শকের সংখ্যা প্রায় ৩০ হাজার ছুঁই ছুঁই। প্রসঙ্গত ভাইরাল এই গানটি আসলে শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানির গাওয়া। গানের ভাষা বোঝা না গেলেও সুরের জাদু মুগ্ধ করেছে নেটিজেনদের। সেই কারণেই গানটি ব্যাপক ভাইরাল হয়েছে, আর ইতিমধ্যেই গানের একাধিক রিমেকও তৈরী হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button