বিনোদনভিডিওসিরিয়াল

মোদক পরিবারে বাজতে চলেছে বিয়ের সানাই! তৃতীয়বার বিয়ের পিঁড়িতে মিঠাই-সিদ্ধার্থ, রইল ভিডিও

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল মেগা সিরিয়াল। আর বর্তমানে প্রথম সারিতে থাকা জনপ্রিয় মেগা সিরিয়াল গুলির মধ্যে শুরু থেকেই একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে রেখেছে জি বাংলার ‘মিঠাই'(Mithai)। মিঠাইয়ের মত মিষ্টি একটা মেয়েকে নিয়ে একান্নবর্তী পরিবারের একটা গল্প মন ছুঁয়েছে বাংলার দর্শকদের। তবে বিয়ের আগে থেকে বিয়ের পরেও মিঠাইকে নিজের বউ হিসাবে মানতে নারাজ উচ্ছে বাবু।

কিভাবে মিঠাই আর সিদ্ধার্থের মিলন ঘটানো যাবে এই নিয়েই চলছে সিরিয়ালের গল্প। প্রথমে অসুস্থ দাদুর সন্মান বাঁচাতে মিঠাইয়ে বিয়ে করে সিদ্ধার্থ। কিন্তু সে তো বিয়ের সম্পর্কটাকেই মানে না! তাই মিঠাইকে অবহেলার থেকে মুক্তি দিতে ডিভোর্সের প্রস্তাব দেয় দাদু। যাতে করে নিজের জীবনে মিঠাইয়ের গুরুত্বটা বুঝতে পারে সে। এতে কিছুটা কাজ হয়েছে, ডিভোর্সের শেষ পর্যায়ে পৌঁছে গেলেও মিঠাইকে ডিভোর্স দেয়নি সিদ্ধার্থ।

দিয়া মুখার্জী Diya Mukherjee

অবশ্য এরপর একমাসের একটা চ্যালেঞ্জ নিয়ে স্বামী স্ত্রী হিসাবে থাকে মিঠাই-সিদ্ধার্থ। সেই সময় দুজনের রীতিমত আবারো বিয়ে দেওয়ানো হয়। প্রথমবারে তো আর মিঠাইয়ের ফুলশয্যা হয়নি! তাই দ্বিতীয় বিয়ের সময় সুন্দরকরে ফুলশয্যার জন্য ঘর সাজানো হয়েছিল। এরপর ধীরে ধীরে মিঠাইকে নিজের অজান্তেই ভালোবেসে ফেলেছে দাদুর রাগী নাতি। তবে ডিভোর্সের ব্যাপারটা মাথা থেকে বেরোয়নি।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

মিঠাইকে একা রেখেই সিঙ্গাপুরে চলে যায় সিদ্ধার্থ। তখনি তোর্সা আর সোম মাইল প্ল্যান করে ফাঁসিয়ে মিঠাইকে জেলে পাঠিয়ে দে। এরপর মিঠাইকে বাঁচাতে কাজ ছেড়ে চলে আসে সিদ্ধার্থ, বর্তমানে মিঠাইকে নির্দোষ প্রমাণ করার জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে সে। এবার এই সবের মাঝেই সিরিয়ালের নতুন প্রমো ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আ নতুন এই প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মিঠাই-সিদ্ধার্থ।

বাড়ির সকলে মিলে হাসি মুখে চলছে বিয়ের তোড়জোড়। সিদ্ধার্থ বাড়ি ফিরতেই কপালে চন্দনের ফোঁটা দিয়ে সোজা মিঠাইয়ের গলায় মালা পড়ানোর জন্য বলছে বাড়ির সকলে। নতুন এই প্রমো ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে, পছন্দের জুটির তিন তিনবার বিয়ে হচ্ছে বলে কথা! যেমনটা জানা যাচ্ছে আগামী ১৩-১৫ই সেপ্টেম্বর দেখানো হবে এই পর্ব।

Related Articles

Back to top button