বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ডিভোর্সের পরে মিঠাই সিদ্ধার্থের ফুলশয্যা! মজাদার এই শুটিংয়ের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

টিআরপির দৌড়ে সবসময় এক নম্বরে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তাবড় তাবড় ধারাবাহিককে টেক্কা দিয়ে প্রতি সপ্তাহেই নিজের জায়গা ধরে রাখছে মিঠাই। আসলে হবে নাই বা কেন? এমন সুন্দর গল্প আর সাথে মিঠাই আর সিদ্ধার্থের জুড়ি যেন আলাদাই মাত্রা এনেছে। বিশেষত সিরিয়ালে বর্তমানে ডিভোর্সের পরে চলেছে ফুলশয্যার পর্ব, যেটা দেখার জন্য টিভির সামনে থেকে কোথাও যাচ্ছেন না দর্শকেরা।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

একদিকে তুফান মেল অর্থাৎ মিঠাইকে সহ্য করতে নারাজ দাদুর রাগী নাতি। অন্যদিকে মিঠাইয়ের সাথে থাকতে থাকতে অজান্তেই ভালোবাসার বন্ধনে জড়িয়ে পড়েছে সিদ্ধার্থ। ইতিমধ্যেই ডিভোর্সের পরে হচ্ছে ফুলশয্যার দৃশ্য দেখা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সিদ্ধার্থের সাথে একই বিছানায় শুতে চাইছে না মিঠাই। তার দাবি সে নিজেই শোবে। আর এর পরেই হল সেই ঘটনা যেটার অপেক্ষায় ছিল সকলে।

এতো গেল অনস্ক্রিন দৃশ্য যেটা সবাই দেখতে পেয়েছে। তবে অফস্ক্রিনে কি ঘটল অর্থাৎ কিভাবে হল এই ফুলশয্যার দৃশ্যের শুটিং! সম্প্রতি সেই ভিডিও প্রকাশ পেয়েছে আর ভিডিওটি ইতিমধ্যেই ভাইরালও হয়ে গিয়েছে। শুটিংয়ের এই ভিডিওতে দেখা যাচ্ছে সকলে একসাথে এসে ফুলশয্যার ঘরের সাজ দেখা থেকে শুরু করে ডায়লগ রিহার্সাল করছে একসাথে। সেখানে দাদু দিদা  থেকে শুরু করে সবাইকেই দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সিডের দিদা দাদুকে বলছে , ‘তোমার নাতিকে বোঝাও কিভাবে সংসার করতে হয়। সেসসব কি আর তোমার নাতি বোঝে !’ এই ডায়লগ বলেই দিদা তাকিয়েছেন সিদ্ধার্থের দিকে যেটা দেখে সকলেই হেসে ফেলেছে। অন্যদিকে মিঠাই সিদ্ধার্থের ফুলশয্যার জন্য সুন্দর করে সাজানো হচ্ছে সিদ্ধার্থের ঘর থেকে শুরু করে খাট। সেই সমস্ত টুকরো মুহূর্তগুলি দেখা গিয়েছে ভিডিওতে।

সব শেষে মিঠাই আর সিদ্ধার্থকে দেখা গিয়েছে। স্পেশাল পর্বের জন্য মেকআপ সেরে রেডি সৌমিতৃষা ও  আদৃত। দুজনেই দর্শকদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, তাদের যেভাবে ভালোবাসা দিয়ে আসছেন দর্শকেরা তেমনটাই যেন দিতে থাকেন আর এভাবেই মিঠাই সিরিয়াল দেখতে থাকেন। অবশ্য এটা আলাদা করে বলার কিছুই নেই কারণ বাংলার দর্শকদের মতে বিগত বেশ কয়েক মাস ধরেই সেরা মিঠাই।

Related Articles

Back to top button