বিনোদনসিরিয়াল

দেখা হলেও মিল হল না সিধাইয়ের! সিডের সামনেই মিঠাইকে তুলে নিয়ে গেল গুন্ডারা, ফাঁস আগাম পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘মিঠাই’ (Mithai)। দর্শকদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দেখা হয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়ের (Mithai-Sidhatha )।  কিন্তু অপেক্ষা যেন শেষ হয়েও হইল না শেষ।  আজকের পর্বেই মিঠাইতে দেখা গিয়েছে মহা শিবরাত্রি পর্ব।  দর্শকদের বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে এদিন অবশেষে মুখোমুখি হয়েছে সিড মিঠাই। যা দেখে আপাতত কিছুটা হলেও চোখের শান্তি পেয়েছেন দর্শক।

প্রসঙ্গত দীর্ঘ দু বছরেরও বেশি পুরনো এই সিরিয়াল নিয়ে এখনও দর্শকমহলে উন্মাদনার শেষ নেই। মনের ইচ্ছা পূরণ করতে এদিন বুড়োশিবের মন্দিরে শিবের মাথায় জল ঢালতে গিয়েছিল মিষ্টির মা ওরফে মিঠাই। অন্যদিকে সিদ্ধার্থও মিষ্টির কথা শুনে ওই একই  মন্দিরেই মিঠাইকে খুঁজতে গিয়েছে। তার মনও বারবার বলছে সে মিঠাইয়ের দেখা পাবে।

জি বাংলা,Zee Bangla,বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,সিদ্ধার্থ,Sidhatha,মহা শিবরাত্রি,Moha Shivaratri

প্রতিশ্রুতি মতোই এদিন সিড-মিঠাই মুখোমুখি  হলো ঠিকই। কিন্তু শেষ মুহূর্তে নফর বাবুর লোকজন এসে সবকিছু ভন্ডুল করে দিয়ে যায়। একদিকে সিদ্ধার্থকে তারা টেনে দূরে সরিয়ে নিয়ে যায় অন্যদিকে মিঠাই কেও  বস্তাবন্দি করে নিয়ে চলে যায়। আসলে এইভাবে তারা সিদ্ধেশ্বর মোদকের নাতি সিদ্ধার্থের সাথে মিষ্টির মায়ের নাম জড়িয়ে তাকে বদনাম করতে চাইছে।

আগামী পর্বে এই সিরিয়ালে আসতে চলেছে এমনই এক ধামাকাদার টুইস্ট। তবে এখনই আশা হারাচ্ছেন না দর্শক। তাদের বিশ্বাস শেষমেশ তাদের প্রিয় জুটি মিঠাই সিদ্ধার্থের মিল হবেই। প্রসঙ্গত সিরিয়ালের প্লট অনুযায়ী বেশ কয়েক বছর আগেই আদিত্য আগারওয়ালের  চক্রান্তের শিকার হয়েছিল মিঠাই। সেই থেকেই স্মৃতিশক্তি হারিয়ে লোকের আশ্রয়ে বেঁচে রয়েছে মিঠাই এবং তার ছোট্ট মিষ্টি মেয়ে।

জি বাংলা,Zee Bangla,বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,সিদ্ধার্থ,Sidhatha,মহা শিবরাত্রি,Moha Shivaratri

অন্যদিকে মিঠাইয়ের এখন পুরনো স্মৃতি কিছুই মনে নেই। প্রসঙ্গত কিছুদিন আগেই মনোহরাতে হুবহু মিঠাই-এর মতো দেখতে মিঠিকেও দেখেছেন দর্শক। যদিও এখন তাকে আর শাক্যকে বেশ কিছুদিন দেখা যাচ্ছে না ধারাবাহিকে।

তবে মনে করা হচ্ছে আগামী দিনে খুব তাড়াতাড়ি মনোহরায় ফিরে আসবে মিঠি। এখন দেখার মিঠাই এবং মিঠি দুই নায়িকাকে নিয়ে আগামী দিনে কিভাবে এগোবে এই সিরিয়ালের গল্প।

Back to top button