বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

কাজের ফাঁকে সিদ্ধার্থকে ছেড়ে সোমের সাথে নাচছে মিঠাই! অবিচার হচ্ছে, দাবি নেটিজেনদের

বাংলা সিরিয়ালের পোকা অথচ মিঠাই সিরিয়াল (mithai serial) দেখে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল। আসলে দর্শকদের কাছে শুরু থেকেই জনপ্রিয় মিঠাই।  তাই প্রতিদিন সন্ধ্যেয় মিঠাইকে দেখা চাই। মিঠাই সিরিয়ালের মূল চরিত্র করার দৌলতে সৌমিতৃষা (soumitrisha kundu) বর্তমানে বেশ জনপ্রিয়। পাশাপাশি উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায় (adrit roy) ও সোম তথা ধ্রুৱজ্যোতি সরকারও (dhrubajyoti sarkar) বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

সিরিয়ালের প্রদায় সিদ্ধার্থ অর্থাৎ অদ্রীতে স্ত্রী মিঠাই। তবে পর্দার বাইরে কিন্তু সিদ্ধার্থ নয় বরং সোম অভিনেতা ধ্রুৱজ্যোতির সাথেই বেশ বন্ধুত্ব গাঢ় হয়েছে সৌমিতৃষার। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মিঠাই অভিনেত্রী। মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে রিল ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। তবে আদৃত নয় ধ্রুৱজ্যোতির সাথে রইল ভিডিও করতেই বেশি দেখা যায় সৌমিতৃষাকে।

আসলে পর্দায় তোর্সা অর্থাৎ তন্বীলাহা রায় ও সোম মানে ধ্রুৱজ্যোতি শত্রু হলেও বাস্তবে কিন্তু সকলেই ভালো বন্ধু। তাই কখনো তন্বীর সাথে তো কখনো ধ্রুৱজ্যোতির সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করে মিঠাইরানি। আর সম্প্রতি ধ্রুবর সোম এর সাথেই আবারো রিল ভিডিও শেয়ার করেছেন মিঠাই। সিরিয়ালের শাড়ি পরা মিঠাই লুক ছেড়ে সাধারণ ক্রপ টপ পোশাকে দেখা যাচ্ছে সৌমিতৃষাকে। সিরিয়ালের সোমকেও দেখা যাচ্ছে ক্যাজুয়াল টিশার্ট আর হাফ প্যান্টে।

সুপারহিট পুরোনো গান ‘ছমছম নাচ দি ফিরা’ গানে নাচতে দেখা যাচ্ছে দুজনকে। আসলে শুটিংয়ের ফাঁকেই এই রিল ভিডিও শুট করে শেয়ার করা হয়েছে। তবে ভিডিও দেখে রীতিমত রেগে গিয়েছে বেশ কিছু নেটিজেন। তাদের মতে মিঠাইকে উচ্ছেবাবুর সাথেই মানায় সোমদার সাথে নয়। তাছাড়া বহুদিন ধরেই মিঠাই ফ্যানরা উচ্ছেবাবুর সাথে মিঠাইয়ের রিল দেখার জন্য অনুরোধ করছেন!

এক নেটিজেনদের মতে, ‘কবে থেকে বলছি, একটাও আদৃত দার সঙ্গে ভিডিও দিচ্ছো না’। অর্থাৎ বোঝাই যাচ্ছে নেটিজেনদের মনে চাপা অভিমান জমছে ধীরে ধীরে। প্রসঙ্গত, এর আগেও একাধিক রিল ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা তবে কখনো তোর্সা, সোমদা তো কখনো পরিবারের বাকি সদস্যদের দেখা মিললেও উচ্ছেবাবুকে দেখা যাচ্ছে না। তাই দর্শকদের দাবি, ‘উচ্ছেবাবুর সাথে কিন্তু ইটা অবিচার হচ্ছে’।

Related Articles

Back to top button