বিনোদনসিরিয়াল

মিঠাই সেরা ছিল থাকবেও! জাতীয় স্তরে সেরার শিরোপা ছিনিয়ে নতুন রেকর্ড গড়ল মিঠাইরানি

বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমি দর্শকদের কাছে ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে যতই বলা হোক না কেন তা বোধ হয় কমই পড়ে যায়।প্রায় দুবছর হতে চলল ২০২১ সালে জানুয়ারিতেই শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। যা এখন বাংলার প্রত্যেক সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে হয়ে উঠেছে আবেগের আরেক নাম। এই ধারাবাহিকের সমস্ত সদস্যদের সাথে ওতঃপ্রোত  ভাবে জড়িয়ে গিয়েছেন দর্শকরাও।

টিভির পর্দায় দেখতে দেখতে মোদক  পরিবারে প্রত্যেক সদস্যই যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে উঠেছেন। সিরিয়ালের নায়ক নায়িকা মিঠাই সিদ্ধার্থ তো শুরু থেকেই হয়ে উঠেছে দর্শকদের একেবারে নয়নের মণি। ধারাবাহিকে প্রধান চরিত্র সিদ্ধার্থ মিঠাই-এর  চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে।

Mithai son Shakyo got kidnapped

তবে এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা সকলেই জানেন কিছুদিন আগে ধারাবাহিকের মৃত্যু হয়েছে মিঠাইরানির।  তারপর এই ধারাবাহিকে এসেছে বড়োসড় টুইস্ট। এরইমধ্যে সিরিয়ালে এন্ট্রি হয়েছে হুবহু মিঠাইয়ের মতো দেখতে মিঠি নামে আরেক চরিত্রের। কিন্তু দর্শকরা চাইছেন যে করেই হোক এই মিঠিই যেন মিঠাই হয়।

তবে সব মিলিয়ে মনোহরার একান্নবর্তী পরিবারের মিলেমিশে একসাথে থাকার গল্প এখন আগের থেকে অনেকটাই ফিকে হয়ে গিয়েছে। যার প্রভাব পড়েছে সিরিয়ালের টিআরপি তালিকায়। তাছাড়া এখনকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রে শেষ কথা বলে টিআরপি। তাই টিআরপিতে পিছিয়ে পড়ার জেরে সদ্য স্লট হারিয়েছে টানা ৫৪ বারের বেঙ্গল টাপার সিরিয়াল মিঠাইও।

 

Gantchora serial Ridhi Khori Disguise video goes viral

তবে সময় পরিবর্তন হলেও গতকালই টিআরপি তালিকায় স্লট লিড করে নিজেকে নতুন করে প্রমাণ করেছে মিঠাই।যা দেখে একথা নিশ্চিত দর্শকমহলে মিঠাইয়ের জনপ্রিয়তা কমেনি আজও। দীর্ঘ প্রায় দু বছরের যাত্রায় ইতিমধ্যে অনেক পুরস্কার এসেছে মিঠাই রানীর ঝুলিতে।আর এবার তার মুকুটে জুড়ল আরও এক নতুন পালক (New Record)। প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গাঁটছাড়ার খড়িকে হারিয়ে সম্প্রতি সেরার  মুকুট ছিনিয়ে নিয়ে সর্বভারতীয় স্তরে সেরা হয়েছে মিঠাই।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

আসলে প্রত্যেক মাসেই আরম্যাক্স মিডিয়ার তরফ থেকে বাংলা ভাষায় সম্প্রচারিত সিরিয়ালের চরিত্রদের মধ্যে  জাতীয় স্তরে কে সবচেয়ে বেশি জনপ্রিয় তার তালিকা প্রকাশ করা হয়। আর এই তালিকাতেই ভারতীয় বাংলা ধারাবাহিকের মধ্যে সবচেয়ে বেশি পয়েন্ট পেয়ে সেরার শিরোপা উঠেছে মিঠাইয়ের মুকুটে। জানা যাচ্ছে  এই নিয়ে পরপর ১৮ বার এই এই তালিকায় শীর্ষস্থান দখল করেছে মিঠাই। তাই স্বাভাবিকভাবেই এই খবর পাওয়া মাত্রই খুশির হাওয়া মিঠাই ভক্তদের মধ্যে।

Related Articles

Back to top button