বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাই সিরিয়ালে পিকনিকে চলছে দেদার রোমান্স, নিপার কান্ড দেখে কনকনে শীতেও ঘামছে ‘রুডি বয়’

সিরিয়ালের পোকা অথচ ‘মিঠাই’ দেখে না এমন দর্শকের সংখ্যা প্রায় নেই বললেই চলে। একটানা ৩৮ সপ্তাহের বেশি সময় ধরে ‘বেঙ্গল টপার’-এর খেতাব নিজেদের দখলে রেখে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার। যতদিন যাচ্ছে তত যেন এই সিরিয়ালের প্রতি বেড়ে চলেছে দর্শকদের ভালোবাসা।

সিরিয়ালের মিঠাইয়ের চরিত্রে রয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। অন্যদিকে নায়ক সিদ্ধার্থের ভূমিকায় রয়েছেন আদৃত রায় (Adrit Roy)। টিভির পর্দায় এই জুটির রসায়ন চুটিয়ে উপভোগ করেন দর্শকরা। শীতের আমেজ পড়তেই এবার গোটা মোদক পরিবার বেরিয়েছে পিকনিক করতে।


এখন সিরিয়ালে চলছে এই পিকনিক স্পেশাল পর্ব। আর পিকনিক নিয়েই একের এক জমজমাট পর্ব চলছে গোটা সপ্তাহ। সদ্য সিরিয়ালে দেখা গিয়েছে পিকনিকে গিয়ে সকালের খাওয়া দাওয়ার পর্ব মিটিয়েই পরিবারের সকলে মিলে যোগ দিয়েছেন এক মজার খেলায়। সেখানেই রয়েছে বাড়ির ছোট মেয়ে নিপা। এই নিপার চরিত্রে রয়েছেন ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)।


মোদক বাড়ির পিকনিকে যোগ দিয়ে রুদ্র অর্থাৎ মিঠাইয়ের পুলিশ দাদাও। এই চরিত্রে রয়েছেন অভিনেতা ফাহিম মির্জা(Fahim Mirza)। পিকনিকে গিয়ে খেলতে খেলতে যখন নিপার কাছে এসে মিউজিক থেমে যায়, তখন নিয়মমাফিক একটা চিরকুট তোলে সে। আর সেই চিরকুটে লেখা আছে তার বিপরীত দিকে যে বসে থাকবে তার উদ্দেশ্যে পছন্দের সিনেমার রোমান্টিক ডায়লগ বলতে হবে। আর ভাগ্যক্রমে নিপার বিপরীতে বসেছে তারা প্রিয় ‘রুডি বয়’।

ব্যাস এমন সুযোগ কি আর হাতছাড়া করা যায়! বাড়ির ছোটো বড় সকলের সামনেই ধীরে রুদ্রদার দিকে এগিয়ে যায়। আর হাঁটু মুড়ে বসে শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ সিনেমার জনপ্রিয় ডায়লগ বলে হাত বাড়িয়ে দেয় রুদ্রদার দিকে। নিপার এইসব কান্ড দেখে শীতকালেই জ্যাকেট পরেও দরদর করে ঘামতে শুরু করে রুদ্র। যা দেখে হাসি থামছে না দর্শকদের।

Related Articles

Back to top button