বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাই সিরিয়ালে বড় টুইস্ট! অন্য কাউকে নয় সিডকেই আবার বিয়ে করবে মিঠাইরানী, হবে ফুলশয্যা

টিআরপির দৌড়ে সবসময় এক নম্বরে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তাবড় তাবড় ধারাবাহিককে টেক্কা দিয়ে প্রতি সপ্তাহেই নিজের জায়গা ধরে রাখছে মিঠাই। আসলে হবে নাই বা কেন? এমন সুন্দর গল্প আর সাথে মিঠাই আর সিদ্ধার্থের জুড়ি যেন আলাদাই মাত্রা এনেছে। আর ডিভোর্স  পর্ব চালু হবার পর থেকে যেন জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে মিঠাইয়ের।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

একদিকে তুফান মেল অর্থাৎ মিঠাইকে সহ্য নারাজ দাদুর রাগী নাতি। অন্যদিকে মিঠাইয়ের সাথে থাকতে থাকতে অজান্তেই ভালোবাসার বন্ধনে জড়িয়ে পড়েছে সিদ্ধার্থ। সেটা মুখে সোজাসুজি প্রকাশ না করলেও হাবেভাবে কিন্তু একেবারে স্পষ্ট। তবে মিঠাইকে যে সিদ্ধার্থ ডিভোর্স দেবে না আর তাকে যে সে ভালোবাসে সেটা দাদু প্ৰমাণ করেই ছাড়বে। আর সেই কারণেই রথের দিনে বোমা ফাটিয়েছে দাদু।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

মিঠাইয়ের জন্য সুপাত্রের জোগাড় করেছে দাদু। সিদ্ধার্থের বন্ধু রুদ্রের সাথে বিয়ে ঠিক করেছে দাদু। যদিও এটা আসলে সিদ্ধার্থের মুখ দিয়ে মিঠাইকে সে বউ হিসাবে মানে সেটা বলানোর প্ল্যান। আর এই প্ল্যান একেবারে ঠিক পথেই যাচ্ছে। মিঠাই আর রুদ্রের বিয়ের কথা শুনেই তেলেবেগুনে জ্বলেছে সিদ্ধার্থ। সাথে সাথেই প্রতিবাদ করে সে জানিয়েছে এ বিয়ে হতে পারে না। সিদ্ধার্থের মুখে এই কথা শুনে মিঠাইরানী, বাড়ির সকলে তো বটেই দর্শকেরাও দারুন খুশি।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

আর সেই খুশি ডাবল করে দিতে সামনে এসেছে  সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে ফুলশয্যা হচ্ছে মিঠাই আর সিদ্ধার্থের। হ্যাঁ ঠিকই দেখছেন যেখানে কিছুদিন আগেই ডিভোর্স হল আর পেপারে সাইন হওয়াটাই বাকি। সেখানে ডিভোর্সের পরে হচ্ছে ফুলশয্যা। ভিডিওতে দেখা যাচ্ছে সিদ্ধার্থের সাথে একই বিছানায় শুতে চাইছে না মিঠাই। তার দাবি সে নিজেই শোবে। আর এর পরেই হল সেই ঘটনা জেতার অপেক্ষায় ছিল সকলে।

মিঠাইকে নিজের কোলে করে বিছানায় শোয়াল সিদ্ধার্থ। আর মিঠাইকে কোলে নিয়ে সিদ্ধার্থ মনে মনে বলে উঠল, ‘ফুলশয্যা যখন তখন দুজনকেই খাটে শুতে হবে। এরপর মিঠাইয়ের মুখ খানা ছিল দেখবার মত। বিছানায় শুয়ে মিঠাই বলে উঠেছে, ‘গোপাল হেলেপ’! সিরিয়ালের এই দুর্দান্ত প্রোমো শেয়ার হবার পর থেকে একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button