ছবিবিনোদনভাইরালসিরিয়াল

নেটপাড়ায় সুপারহিট উচ্ছেবাবু! সন্দেশ চিকেনের পর এবার দেদার বিকোচ্ছে উচ্ছেবাবু মোমো, রইল ছবি

বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় মিঠাই সিরিয়াল (Mithai Serial)। টিআরপি লিস্টে (TRP List) কিছুটা টালমাটাল চললেও দর্শকদের কাছে কিন্তু এখনও সেরাই রয়ে গিয়েছে মিঠাই। বর্তমানে টান টান উত্তেজনার পর্ব চলছে সিরিয়ালে। গাড়ি অ্যাকসিডেন্ট হয়ে নিখোঁজ উচ্ছেবাবু সিদ্ধার্থ। এদিকে রকস্টার সেজে হাজির হওয়া সিদ্ধার্থকে দেখেই মিঠাই নিশ্চিত ওটাই উচ্ছেবাবু। তাই এবার তাকে ধরার জন্যই চলছে অভিযান।

ইতিমোধ্যেই সিরিয়ালের নতুন প্রোমোও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে মিঠাইকে সাথে নিয়ে গোটা হল্লা পার্টি পৌঁছে গিয়েছে হোটেলে রকস্টার রিকিকে ধরতে। কারণ তাঁর হাবভাব ধরে ফেলেছে মিঠাই। এদিকে ফ্যানরা মিষ্টি নিয়ে এলে রকস্টার রিকি মুখ বেকিয়ে বলে ‘আই হেট সুইটস’। সুতরাং দর্শকেরাও কনফার্ম যে এটাই সিদ্ধার্থ।

সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই রয়েছে যে কিছুদিন আগে মিঠাইয়ের হেলদি হেঁশেল প্রতিযোগিতার উচ্ছেবাবু সন্দেশ বাস্তবেই তৈরী করে ছিল এক ভক্ত। আর তারপর সেই মিষ্টির রেসিপি ভাইরাল হতেই মিষ্টির দোকানেও পাওয়া যায় উচ্ছেবাবু সন্দেশ। এখানেই শেষ নয় এরপর উচ্ছেবাবু চিকেনও ভাইরাল হয়ে পড়েছিল নেট পাড়ায়। তবে এবার আরও এক নতুন রেসিপি হাজির উচ্ছেবাবুকে নিয়ে।

সম্প্রতি বাজারে এসেছে উচ্ছেবাবু মোমো (Ucchebabu Momo)। হ্যাঁ ঠিকই শুনছেন মিঠাই লাভারদের জন্য এসেছে অভিনব উচ্ছেবাবু মোম। উচ্ছেবাবু সন্দেশ বা উচ্ছেবাবু চিকেনের মত এই মোমো দেখতে সবুজ রঙের। সেই জন্যই এমন নামকরণ হয়েছে। দামেও খুব একটা বেশি নয়, ৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে ১ প্লেট উচ্ছেবাবু মোমো যাতে ৮টা মোমো থাকছে। সাথে সবুজ আর লাল চাটনি তো আছেই।

এক নেটিজেন এই সবুজ রঙের উচ্ছেবাবু মোমোর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিতেই সেটা হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে পড়েছে। আর বিশেষত মিঠাই প্রেমীদের এই অভিনব উচ্ছেবাবু মোমো দারুন পছন্দ হয়েছে। তবে বলে রাখি এটা আসলে কিন্তু উচ্ছেবাবু মোমো নয় এটাকে বলে গন্ধরাজ মোমো। আপনিও চাইলে এই মোমো খেতে পারেন। এর জন্য আপনাকে দক্ষিক কলকাতার লর্ডসের মোর লিয়নস নামের দোকানে হাজির হতে হবে।

Related Articles

Back to top button