বিনোদনসিরিয়াল

করোনা যুদ্ধে জয়ী ‘মিঠাই’ এর তোর্সা, সুস্থ হয়ে শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী তন্বী লাহা রায়

বাঙালি দর্শকদের নতুন প্রিয় সিরিয়াল বলতে একটাই নাম উঠে আসবে, সেটা হল মিঠাই (Mithai)। অল্প কিছুদিনের মধ্যেই বাঙালিদের হৃদয় জয় করে নিতে পেরেছে মিঠাই। মিঠাই যে সত্যি বাঙালিদের মনে ধরেছে সেটার প্রমাণ অবশ্য প্রতিসপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখলেই বোঝা যায়। একেবারে শুরু থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল মিঠাই। সিরিয়ালে মিঠাইয়ের চরিত্রে রয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। নামের সাথে একেবারেই মানিয়ে গেছে অভিনেত্রীকে।

গল্পে মিঠাই নিজেই গোটা বাড়ি মাতিয়ে রাখে কিন্তু সিদ্ধার্থের মন বোধয় ঠিক মত পায়নি। এটা দেখে দাদু সিদ্ধার্থ আর মিথ্যের ডিভোর্স করিয়ে দিয়েছে। আর এরপর থেকেই যেন হাওয়া বদলেছে। মিঠাইয়ের প্রতি দায়িত্ববোধ বেড়ে গিয়েছে সিদ্ধার্থ অর্থাৎ সিডের। বলতে গেলে ডিভোর্স নামেই হয়েছে। আদতে কিন্তু প্রেম বাড়ছে দুজনের মধ্যে। এরই মধ্যে আবার নীপার বিয়ের পর্ব চলছে সিরিয়ালে। ইতিমধ্যেই নিপা বাড়ি ছাড়া ওদিকে পরিবারের সন্মান বাঁচাতে রাতুলের সাথে শ্রীতমার বিয়ে হচ্ছে।

দিয়া মুখার্জী Diya Mukherjee

এই সব নিয়ে টান টান উত্তেজনা রয়েছে দর্শকদের মধ্যে। তবে আরেকটা চিন্তা থেকেই যাচ্ছে, বিয়ের পর্ব মিটলে কি হবে! মিঠাইকে কি সত্যি সত্যি ভালোবেসে ফেলবে উচ্ছে বাবু? নাকি ডিভোর্সটাই সত্যি হবে সিড ফিরে যাবে তোর্সার কাছে। বর্তমানে সিরিয়ালে তোর্ষাকে দেখা যায়নি বেশ কিছু পর্বতে। তার কারণ করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। এরপরেই নিজেকে বাড়িতেই আইসোলেট করে নিয়েছিলেন অভিনেত্রী তন্বী লাহা রায়।

তবে জানা যাচ্ছে করোনা যুদ্ধে জয়ী হয়েছেন তন্বী। করোনা মুক্ত হয়েই শুটিং  সেটা হাজির হয়েছেন  অভিনেত্রী। ইতিমধ্যেই একটি পর্বে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শুটিংয়ে ফিরে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে লিখেছেন, ‘তোর্সা ইস ব্যাক’। সাথে সকলকে মাস্ক পড়ার জন্য অনুরোধ করেছেন। তবে এবারেই দেখা যাবে মিঠাই আর সিডের মধ্যে সম্পর্কে কি ধরণের ব্যাঘাত ঘটে তোর্সা।

Related Articles

Back to top button