গসিপবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পর্দায় দুচোখের বিষ, বাস্তবে মিঠাইয়ের বান্ধবী! শুটিং ফ্লোরেই জন্মদিন পালন হল তোর্সার

বাংলা টেলিভিশন জগতে এখন এক নম্বর সিরিয়াল বলতেই দর্শকরা জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই'(Mithai) -এর কথাই বোঝেন। যার জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন পড়ে না। বিগত কয়েক মাস ধরে থাকা টি আর পি(TRP) রেটিং-এর দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই সিরিয়ালে মিঠাইয়ের চিরশত্রু তোর্সা(Torsa) বা টেস! কিছুতেই মিঠাই-সিদ্ধার্থের পিছু ছাড়ে না সে।

সিড(Sudharta) -মিঠাইয়ের (Mithai) ডিভোর্স (Divorce) করাতে ব্যার্থ হলেও চুপ করে বসে নেই সে। তাদের সম্পর্কে ভাঙন ধরাতে একের এক মতলব এঁটেই যাচ্ছে সে৷ যদিও প্রতিবার শেষ মুহূর্তে মিঠাইয়ের গোপালের ‘হেলেপ’-এ ভেস্তে যাচ্ছে তোর্সার সমস্ত প্লান। তবে সিরিয়ালে মিঠাইরাণী আর দিদিমণির খটমট সম্পর্ক হলেও বাস্তবে কিন্তু একেবারে উল্টো। ক্যামেরার সামনে শত্রুতা থাকলেও ক্যামেরার পিছনে কিন্তু হেব্বি দোস্তি মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু এবং তোর্সা ওরফে তন্নি লাহা রায়ের।

সৌমিতৃষা আর তন্নির দোস্তির খবর এই দুই অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে (Instagram Handle) চোখ রাখলেই স্পষ্ট চোখে পড়ে। শুটিংয়ের ফাঁকে সময় পেলেই তাঁরা একের অপরের সাথে নানান মজার রিল ভিডিও করতে বা কখনও চুটিয়ে আড্ডা দিতে ব্যাস্ত হয়ে পড়েন। তাঁদের সাথেই থাকেন কৌশাম্বী তথা সিরিয়ালে মিঠাইয়ের ননদ নন্দাও। লেট নাইট বার্থডে সেলিব্রেশনের ব্যাপারে তন্নি সংবাদমাধ্যমে বলেছেন ‘গতকাল রাস্তাতেই কেক কাটালাম। সৌমিতৃষা, কৌশাম্বী আর আমি।’

Tonnilaha roy

 

মঙ্গলবার ছিল অভিনেত্রী তন্নির জন্মদিন। আর তাই প্রিয় বান্ধবীর জন্মদিন সেলিব্রেশন করতে রাতেই বেরিয়ে পড়েছিলেন তিন নায়িকা। মাঝ রাস্তায় দাঁড় করিয়েই কেক কেটেছিলেন তাঁরা। সেই হুল্লোড়ের ছবি দেখা গেছে সৌমিতৃষা আর তন্নির ইনস্টাগ্রামে। এছাড়াও সকলের মিঠাই ওরফে সৌমিতৃষা ওইদিন তন্নির সাথে একটি মিষ্টি ছবি শেয়ার ক্যাপশনে লিখেছিলেন , ‘শুভ জন্মদিন, আমার জীবনের মূল্যবান মানুষ। আমরা দেখা করি, ছবি তুলি, মনে হয় সত্যিই আমরা একে অপরের সঙ্গে যুক্ত। তোমার সঙ্গে যে কোনও দিন কাটানোই আমার পছন্দের। ঈশ্বর তোমার মঙ্গল করুন। সব আনন্দ এবং খুশি যেন তুমি পাও, সেই কামনা করি।’

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

তবে জন্মদিনের দিন সকাল সাতটায় কলটাইম ছিল তন্নির। এরপর দিনভর অভিনেত্রী ব্যস্ত ছিলেন ‘মিঠাই’-এর শুটিংয়ে। ওইদিন মিঠাইয়ের ফ্লোরেই কেক কেটে গোটা মিঠাইয়ের টিমের সঙ্গে জন্মদিন উদযাপন করেন অভিনেত্রীকে।  শ্যুটিং ফ্লোরে জন্মদিন উদযাপনের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তন্বী। ক্যাপশনে সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি যাঁরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদেরও ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button