বিনোদনসিরিয়াল

বরের মন পেতে সতীনের সাথে রান্নার লড়াই! ‘মিঠাই’তে তোর্সার ভোলবদল দেখে ‘দিলখুশ’ দর্শকদের

‘মিঠাই’ (Mithai) নামটাই যথেষ্ট। বিগত প্রায় দু বছরের বেশি সময় ধরে সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে আবেগের আরেক নাম হয়ে উঠেছে এই সিরিয়াল। শুরুর দিন থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা মিঠাই-সিদ্ধার্থ  হয়ে উঠেছে দর্শকদের একেবারে নয়নের মনি। তবে শুধু মিঠাই-সিদ্ধার্থই নয়, মনোহরের গোটা মোদক পরিবারকে বড্ড ভালবাসেন দর্শক। এই সিরিয়ালের প্রত্যেক সদস্যই একেবারে ঘরের মানুষ হয়ে উঠেছে বাংলার মানুষদের।

এই ধারাবাহিকে নায়ক নায়িকা ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে আরও  একাধিক পার্শ্বচরিত্র। তাদের মধ্যে অন্যতম হল মোদক বাড়ির বড় ছেলে সোম এবং তার বিবাহিত স্ত্রী তোর্সা। এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন শুরুতে একপ্রকার ঝোঁকের বশেই সিদ্ধার্থের দাদা সোমকে বিয়ে করেছিল তোর্সা।  কিন্তু সময়ের সাথে সাথে এখন গল্পে এসেছে বিরাট পরিবর্তন।

Wait is over finally mithai is comeback new promo on air

যার ফলে ইতিমধ্যেই যেমন দর্শক সিরিয়ালের নায়িকা মিঠাইয়ের মৃত্যু দেখেছেন, তেমনি তার জায়গায় ইতিমধ্যেই মোদক বাড়িতে জাঁকিয়ে  বসতে দেখা যাচ্ছে, নতুন নায়িকা মিঠিকে। যাকে হুবহু মিঠাই-এর মত দেখতে হলেও তার হাবভাব চালচলন সব কিছুতেই রয়েছে বিরাট পার্থক্য। কিছুদিন আগেই দেখা গিয়েছিল লাগাতার তোর্সা ম্যাডামের থেকে প্রত্যাখ্যান পেয়ে একটা নতুন সম্পর্কে জড়িয়েছে সোম।

তার নতুন প্রেমিকার নাম সঙ্গীতা। আজকের পর্বে ধারাবাহিকের দেখা গিয়েছে এই  সঙ্গীতাই হঠাৎ করে মোদক বাড়ি এসে হাজির হয়েছে। কারণ সে চায়  সোম এবার তোর্সার সাথে ডিভোর্স দিয়ে তাকে বিয়ে করুক। এসব শুনে প্রথমে অভিমান করে বাড়ি ছেড়ে চলে যাচ্ছিল তোর্সা। কিন্তু শেষ পর্যন্ত হল্লা পার্টি আর মিঠির  কড়া ডোজ পেতেই আবার ময়দানে ফিরে আসে তোর্সা ম্যাডাম।

বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,মিঠি,Mithi,তোর্সা,Torsha,সোম,Som,সংগীতা,Sangeeta,ঝগড়া,Quarrel,Mithai Serial Update,TRP,Target Rating Point,Torsa Sangita Cooking Challange,Mithai Today Episode,Mithai 25th Jan Episode,মিঠাইয়ের আজকের পর্ব

সেই সাথে দেখা যায় সোমের প্রেমিকার সঙ্গীতার বাঙালি রান্না করার চ্যালেঞ্জও লুফে নিয়ে তোর্সা। সবমিলিয়ে এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে দুই সতীনের বাঙালি রান্নার লড়াই। তবে নতুন রূপে খলনায়িকা তোর্সাকে দেখে প্রাণ জুড়িয়েছে দর্শকদের। তাই দর্শকদের কাছে ট্যাস বুড়ি নয় ইদানিং মোদক বাড়ির বড় নাতবৌ হয়ে উঠেছে তোর্সা।

Related Articles

Back to top button