খবরবিনোদনসিরিয়াল

ভয়টাই সত্যি হল! TRP কমতেই প্রাইম স্লট হারাচ্ছে ‘মিঠাই’, নতুন সময়ের জল্পনার মাঝে ক্ষুদ্ধ দর্শক

বাংলার ঘরে ঘরে পছন্দের সিরিয়াল (Bengali Serial) বললেই নিঃসন্দেহে উঠে আসবে মিঠাই (Mithai) এর নাম। শুরু থেকে প্রায় দেড় বছর ধরে অন্যান্য সিরিয়ালের ভিড়ে রাজত্ব করেছে দর্শকদের মনে। ৫৪ বার বেঙ্গল টপার হয়ে ভেঙেছে সমস্ত সিরিয়ালের রেকর্ড। কিন্ত সম্প্রতি জনপ্রিয়তা বেশ কমেছে, যার প্রতিফলন TRP তালিকায় চোখে পড়ার মত। আর এবার টিআরপি তলানির দিকে যেতেই চরম সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

একের পর এক সিরিয়াল টিআরপি না পাওয়ায় যখন শেষ হয়ে যাচ্ছিলো তখনই কিছুটা ভয় পেয়েছিল দর্শকেরা। কারণ অতীতে সেরা থাকলেও প্রথম পাঁচ থেকেও নেমে গিয়েছে মিঠাই। জনপ্রিয়তা কমলে হয় বন্ধ করে দেওয়া হয় নাহলে পাল্টে দেওয়া হয় টাইম স্লট। মিঠাইয়ের ক্ষেত্রে কি হবে সেটা নিয়ে বিগত বেশ কিছুদিন ধরে রীতিমত টেনশনের মধ্যে ছিলেন সকলেই।

Mithai Serial time slot changed

ইতিমধ্যেই জনপ্রিয় ‘পিলু’ সিরিয়ালের শেষ হওয়ার খবর প্রকাশে এসেছে। প্রকাশ্যে এসেছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের প্রমো। কিন্তু কটায় দেখা যাবে? কোন সিরিয়ালের বদলে আসবে নতুন সিরিয়াল এর কিছুই জানা যায়নি। এবার সেই চিন্তার অবসান হল এক খারাপ খবরের মধ্যে দিয়েই। বদলে যাচ্ছে মিঠাই সিরিয়ালের টাইম স্লট।

Mithai Serial Time Slot changed because of Nim Phuler Madhu

সন্ধ্যে ৮ টার প্রাইম স্লট হারাল মিঠাইরানী। বদলে সন্ধ্যে ৬টা থেকে দেখা যাবে মিঠাই-সিদ্ধার্থ জুটিকে। তবে এমাসে নয়, আগামী ১৪ই নভেম্বর থেকে পাল্টে যেতে চলেছে সম্প্রচারের সময়। তবে এখনই কোনো অফিসিয়াল খবর আসেনি। ঘনিষ্ট সূত্রমতে এক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই তথ্য। আর স্বাভাবিকভাবেই খবর আগুনের মত ছড়িয়ে পড়েছে।

সম্প্রচারের সময় পাল্টে যাবে যাতে পেরে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে দর্শকদের মধ্যে। কারোর মতে এটা মোটেই ঠিক হচ্ছে না! তো কেউ বলছেন এভাবে স্লট না পাল্টে শেষ করে দিলেই বোধয় ভালো হত। এছাড়া কিছু নেটিজেনদের বক্তব্য সন্ধ্যে ৮ টার বদলে ৬টায় দেখানো হলে দেখার সময়টাই হয়তো হবে না। এভাবে আরও টিআরপি কমবে। এখন অফিসিয়াল ঘোষণা আসার অপেক্ষা, তাহলেই সমস্ত জল্পনার অবসান ঘটে আসল সত্যিটা প্রকাশ্যে আসবে।

Related Articles

Back to top button