বিনোদনসিরিয়াল

মিঠাই সিরিয়ালের রিইউনিয়ন! হাজির পুরনো স্যান্ডি, সিডের গানের তালে নাচল বান্ধবী সুপ্রিয়াও

সিরিয়ালপ্রেমী অথচ মিঠাই দেখেন না এমন দর্শক বোধহয় আঁতস কাঁচ নিয়ে খুঁজতে বের হলেও পাওয়া মুশকিল হবে। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai) একের পর এক টানটান পর্ব নিয়ে দিনের পর দিন পৌঁছে যাচ্ছে জনপ্রিয়তার শিখরে। টিভির পর্দায় সিড-মিঠাইয়ের সম্পর্কের রসায়ন দর্শকদের এতটাই মনে ধরেছে যে শুরু থেকেই ২০ সপ্তাহের অধিক সময় ধরে সর্বোচ্চ টিআরপি রেটিং নিয়ে (TRP Rating) অব্যাহত মিঠাই ম্যাজিক।

প্রায় প্রতি সপ্তাহেই একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছে মিঠাই। যা থেকে একমুহূর্ত চোখ ঘোরাতে পারছেন না দর্শকরা। উল্লেখ্য সিরিয়ালের শুটিং এর কারণে সিরিয়ালের অভিনেতাদের দিনের বেশীরভাগ সময়টাই কাটে সিরিয়ালের সেটে। তাই সিরিয়ালের সদস্যরাই একেবারে পরিবারের সদস্য হয়ে উঠেছেন। রিল লাইফের মতোই রিয়েল লাইফেও সারাক্ষণ সবাই মিলে হাসি মজা করেই কাটান তাঁরা। সম্ভবত এই কারণেই টিভির পর্দায় চরিত্রগুলো এত সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন তাঁরা।

Mithai Team Reunion and Fun

সম্প্রতি এই সিরিয়ালের অন্যতম চরিত্র স্যান্ডি অর্থাৎ মিঠাইয়ের সিরিয়াল দাদাবাবুর অভিনেতা বদল হয়েছে। অজানা কারণবশত আচমকাই সিরিয়াল ছেড়ে দেন রানি রাসমণি খ্যাত বিশ্ববসু বিশ্বাস (Biswabasu Biswas)। তার পর থেকেই তাঁর সিরিয়াল ছাড়ার কারণ হিসাবে নানান গুজব ছড়াচ্ছিল। যার মধ্যে অন্যতম ছিল এই সিরিয়ালের নায়ক অদৃত রায়ের সাথে তাঁর সম্পর্ক খারাপ হওয়ার গুঞ্জন। কিন্তু সেসব গুজব উড়িয়ে দিয়ে বিশ্ববাসু তখনই জানিয়েছিলেন এসব মিথ্যে রটনা। অদৃত তিনি ভালো বন্ধু তথা সহ অভিনেতা।

Mithai Team Reunion and Fun

এদিন ইনস্টাগ্রামে অদৃতের সাথে একটা ছবি দিয়ে সেকথাই যেন নিঃশব্দে প্রমাণ করলেন অভিনেতা বিশ্ববসু। আসলে গতকাল রবিবারের ছুটির দিনে মিঠাইয়ের গোটা টিম যোগ দিয়েছিল ছোটো খাটো একটা গেট টুগেদারে। সেখানেই পুরনো পরিবারের সদস্যদের সাথে রিইউনিয়নে যোগ দিয়েছিলেন বিশ্ববাসু। এদিনের এই গেট টুগেদারের ছবি উঠে এসেছে এই সিরিয়ালের অভিনেত্রী তোর্সা ওরফে তন্বী রায় এবং সোম ওরফে ধ্রুব সরকারের ইন্স্টাগ্রামের পাতাতেও।

তাঁদের শেয়ার করা ছবিতে সিড, ঠাম্মা, কাক আমার, সোম, তোর্সা, সোম, পুরনো স্যান্ডি থাকলেও দেখা নেই সিরিয়ালের নায়িকা মিঠাইয়ের। তবে ছবি দেখা সিড অর্থাৎ আদৃত রায়ের বিশেষ বান্ধবী সুপ্রিয়া কে। এছাড়াও ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে গোল বসে সবাই মিলে জমিয়ে আড্ডা দিতে বসেছেন। সেখানে গিটার বাজিয়ে আদৃত গান করছেন আর উপস্থিত সকলে মিলে নাচ করছেন। নাচতে দেখা যাচ্ছে আদৃত রায়ের বান্ধবী সুপ্রিয়াকেও।

Related Articles

Back to top button