ছবিবিনোদন

বাথটবে শুয়ে, গোলাপের পাঁপড়িতে ঢাকা শরীর, মিঠাইরানীর মোহময়ী লুক দেখে ঘুম উড়ল নেটিজেনদের

সিরিয়াল (Bengali Serial) মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। কারণ এগুলি বিনোদনের অন্যতম ঠিকানা। দিনদিন আকাশ ছুঁচ্ছে স্টার জলসা, জি বাংলার ধারাবাহিকগুলি। সেই সঙ্গেই জনপ্রিয়তা বাড়ছে ধারাবাহিকের তারকাদেরও। আর জনপ্রিয় ধারাবাহিকের কথা হবে এবং ‘মিঠাই’এর (Mithai) কথা হবে না এমনটা কি হয়? গত দেড় বছরেরও বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করছে জি বাংলার এই ধারাবাহিকটি।

‘মিঠাই’এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় এবং সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। এই সিরিয়ালের সৌজন্যে তাঁদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও প্রচুর ফলোয়ার রয়েছে তাঁদের। আদৃত-সৌমিতৃষা কোনও ছবি বা ভিডিও শেয়ার করলেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

Soumitrisha Kundu

সম্প্রতি যেমন দর্শকদের প্রিয় মিঠাইরানী সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক ছবি শেয়ার করেছেন। যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের। চেনা শাড়ি ছেড়ে একেবারে অন্য অবতারে ধরা দিয়েছেন সৌমিতৃষা। অভিনেত্রী লাস্যময়ী রূপ দেখে ঘুম উড়েছে নেটিজেনদের।

Soumitrisha Kundu in western dress

‘মিঠাই’য়ে সারাক্ষণ শাড়ি পরে থাকা সৌমিতৃষা বাস্তবে সব ধরণের পোশাকই পরেন। এথনিক থেকে শুরু করে ওয়েস্টার্ন- সবেতেই সমান স্বচ্ছন্দ বোধ করেন অভিনেত্রী। মিঠাইরানীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় সেকথা।

Soumitrisha Kundu in bathtub, Mithai in bathtub

সম্প্রতি যেমন বাথটবে শুয়ে একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন সৌমিতৃষা। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বাথটবে শুয়ে রয়েছে তিনি। মিঠাইরানীর শরীর ঢাকা গোলাপের পাঁপড়ি দিয়ে। দূরে পাহাড় আবছাভাবে দেখা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘হে ডিসেম্বর, দয়া করে আমার প্রতি দয়ালু থেকো’। আর ব্যস, চেনা মিঠাইরানীকে একেবারে অচেনা অবতারে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

একজন যেমন সৌমিতৃষার ছবির নীচে কমেন্ট করেছেন, ‘ব্যাস! এমনিতেই ঘুম আসছিল না, ছবিগুলো দেখে ঘুম আরও উড়ে গেল এবারে’। আর একজন আবার মিঠাইকে অনুরোধ করে লিখেছেন, ‘অনেকগুলো মিরিকের ছবি দিও না। একটা একটা করে দিও। কোনটা ছেড়ে কোনটা দেখব!’

Related Articles

Back to top button