বিনোদনসিরিয়াল

শ্রীদেবীর সাথে তুলনা মিঠাই রানীর! নেটিজেনদের একাংশের মতে মিল তো আছেই!

মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে  বলার কিছুই নেই। বিগত দুমাস ধরে ব্যাক টু ব্যাক টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে মিঠাই। একদিকে মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্সের জন্য উঠে পরে লেগেছিল তোর্সা ও তোর্সার মা রেবতী। অথচ সিদ্ধার্থ এই ডিভোর্স একেবারেই মেনে নিতে পারছে না। বরং মিঠাইয়ের প্রতি দিন দিন দুর্ব হয় পড়ছি এসে। অন্যদিকে রাতুল ও শ্রীতমার বিয়ের পরের কাহিনী মিলে সিরিয়ালের প্রতিটা মুহূর্ত যেন চরম আকর্ষণীয় হয়ে উঠছে।

সিরিয়ালের মিঠাই চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর সিদ্ধার্থের চরিত্রে আছেন আদৃত রায় (Adrit Roy)। দুজনের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা। ইতিমধ্যেই বহু ফ্যানপেজ তৈরী হয়েছে মিঠাই প্রেমিকদের। যারা মিঠাইকে দারুন ভালোবাসেন। সিরিয়ালের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে।

Mithai Compared with Sreedevi

সম্প্রতি একটি ছবি মিঠাই ফ্যান পেজে বেশ ভাইরাল হয়েছে। ছবিতে শ্রীদেবী ও মিঠাইয়ের মধ্যে মিল দেখানো হয়েছে। আসলে ওপরে শ্রীদেবী ও নিচে মিঠাইয়ের কিছু ছবি দেখানো হয়েছে যেখানে শ্রীদেবীর মতোই চুলের স্টাইল ও ভঙ্গিমায় দেখা যাচ্ছে মিঠাই অভিনেত্রীকে।

Mithai Compared with Sreedevi

ছবিগুলি শেয়ার করে কোথাও ক্যাপশনে লেখা আছে, ‘কিছুটা মিল কিন্তু আছে’ তো কোথাও লেখা,  ‘পুরোপুরি মিল আছে’। যদিও এই ছবি শেয়ার হবার পর নেটিজেনরা দ্ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন। একাংশের মতে একথাটি একেবারে ঠিক তো বাকিদের মতে একদমই ঠিক নয়।

Mithai Compared with Sreedevi

কার সাথে কার তুলনা হচ্ছে! তো কেউ আবার মিঠাইকে শ্রীদেবীর ছোট বোন বলেছেন কমেন্ট বক্সে। তো যে যায় বলুক অভিনেত্রী সৌমিতৃষা যে মিষ্টির মতোই একটা চরিত্রে বেশ মানিয়েছে সেটা বলতে আর অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, সিরিয়ালে এতদিন বাড়ির সকলেই মিঠাইকে ভালোবাসতো যাকে বলে মিঠাই ম্যাজিক। তবে দাদুর রাগী নাতি অর্থাৎ সিদ্ধার্থের ওপর কিছুটা প্রভাব হলেও মিঠাই ম্যাজিকের প্রভাব সেভাবে বোঝা যায় নি। তবে সম্প্রতি মিঠাইকে ভেঙচি কেটেছে সিদ্ধার্থ। যেটা ইঙ্গিত দিচ্ছে মিঠাইকে কিন্তু মনে মনে ভালো লাগতে শুরু করেছে সিদ্ধার্থের বা বলা ভালো উচ্ছেবাবুর ওপরেও কাজ করেছে মিঠাই ম্যাজিক।

Related Articles

Back to top button