বিনোদনভিডিওসিরিয়াল

শেষে মিঠাইরানীর হাতে মার খাচ্ছে উচ্ছেবাবু! ভাইরাল আদৃত-সৌমিতৃষার অফস্ক্রিন খুনসুটির ভিডিও

বাংলার সেরা সিরিয়াল বলতে মিঠাই (Mithai) সিরিয়ালের নামই আসে সবার আগে। মিঠাইকে ডিভোর্স দিতে চাইলেও অজানা বন্ধনে জড়িয়েছে দাদুর রাগী নাতি। আর সেই কারণেই ডিভোর্স হয়েও হলো না। কারণ মিঠাইয়ের সাথে ডিভোর্সের পেপারে সই করতে নারাজ সিদ্ধার্থ। তোর্সার মুখের ওপরেই একথা বলে দিয়েছে সিড। তাছাড়া রথযাত্রা উপলক্ষে  চলছে জমজমাট পর্ব। মিঠাইয়েরস এতে সংসার করতে রাজি হয়েছে সিদ্ধার্থ।

হ্যাঁ দাদুর ওষুধে কাজ দিয়েছে। বাড়ির সকলের সামনে মিঠাইয়ের সাথে একমাস স্বামী স্ত্রী হিসাবে থাকার চ্যালেঞ্জ মেনে নিয়েছে সিদ্ধার্থ। সিদ্ধার্থের মুখ থেকে এই কথাটা শোনার জন্যই অপেক্ষায় ছিল পরিবারের সকলে। এমনকি গোটা বাংলার দর্শকেরাও এই পর্ব দেখার পর বেজায় খুশি। তবে মিঠাই-সিদ্ধার্থের অনস্ক্রিন জুটি আর অফস্ক্রিন জুটির মধ্যে কিন্তু বেজায় ফারাক রয়েছে।

Mithai Sidharth Divorce মিঠাই সিদ্ধার্থ ডিভোর্স

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে। যেখানে মিঠাই আর আদিত্যের ঝগড়া থেকে মারধরের ভিডিও প্রকাশ্যে এসেছে। মজার বিষয় হল সিরিয়ালে উচ্ছেবাবুকে ভয় পেলেও বাস্তবে কিন্তু তার উল্টোটাই। কারণ বাস্তবে সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়কে (Adrit Roy) মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ভয় পায় বলে মনেই হয়না। এর প্রমাণ স্বরূপ সম্প্রতি একটি অফস্ক্রিন ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে দেখা যাচ্ছে আদৃতকে মারকে উঠে পড়ে লেগেছে মিঠাই। চিমটি কাটা থেকে শুরু করে কত কিছুই না করছে। মিঠাইয়ের মতে চিমটি কাটলে লাগে কিন্তু এতো ইগো আদৃতের যে লাগছে স্বীকারই করে না।  এরপর সিদ্ধার্থকে মারার জন্য হাতুড়ি খুঁজতে শুরু করেছে মিঠাই। কিন্তু তখনই সিদ্ধার্থ হাসতে হাসতে বলে ওঠে, হাতুড়ি তুলতে গিয়ে পরে যায় মিঠাই।

মজাদার এই ভিডিওটি আদৃত রায়ের ফ্যানপেজের তরফে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে অনেকেই হাসির ইমোজি দিয়েছেন। তো আবার অনেকেই জানিয়েছেন মিঠাইকে তাদের ভীষণ ভালোলাগে। ভিডিওটিতে ইতিমধ্যেই বেশ কয়েক হাজার ভিডিও হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button