বিনোদনভাইরালসিরিয়াল

মিঠাইকে স্ত্রী হিসাবে মেনে নিয়ে ট্যাসবুড়ির পশে সিদ্ধার্থ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়

মিঠাই (Mithai) সিরিয়াল বর্তমানে বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। আর সিরিয়ালে মিঠাই ও সিদ্ধার্থের জনপ্রিয়তাও রয়েছে ব্যাপক। সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাকে (Soumitrisha Kundu) বাস্তবেও একসাথে দেখতে চান দর্শকেরাও। কিন্তু সে গুড়ে বলি! মিথাইকে ছেড়ে ট্যাস বুড়ি অভিনেত্রী তন্বী লাহা রায়ের (Tonni Laha Roy) সাথে দেখা মিলল আদৃতের।

সিরিয়ালের পর্দায় সিদ্ধার্থের প্রেমিকা তথা মিঠাই এর নাম্বার ওয়ান শত্রু হলেও বাস্তবের সম্পর্কটা কিন্তু অন্যরকম। আসলে আদৃত ও তন্বী দুজনেই বাস্তবে বেশ ভালো বন্ধু। তাই সিরিয়ালে যা কিছুই হোক না কেন বাস্তবে কিন্তু তার প্রভাব পড়ে না মোটেই। আড্ডা খোশগল্প থেকে খুনসুটি সবই চলে দুজনের মধ্যে। মাঝেমধ্যেই সেই ছবি ধরা পড়ে অভিনেত্রী তন্বী লাহার সোশ্যাল মিডিয়াতে।

সিরিয়ালে জনপ্রিয়তা পাওয়ার পর থেকে ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতেও বেশ কয়েক হাজার ফলোয়ার হয়ে গিয়েছে অভিনেত্রীর। আর যেখানে অনুগামীদের জন্য কখনো মিঠাই তো কখনো সিদ্ধার্থের সাথে ছবি থেকে নানা ভিডিও শেয়ার করেন তন্বী। সম্প্রতি সিদ্ধার্ত অভিনেতা আদৃতার সাথে একটি ছবি শেয়ার করেছেন তোর্সা অভিনেত্রী।

Adrit Roy Tonni Laha Roy

ছবি হবার পর সেটা ভাইরাল হয়ে পড়েছে অল্প সময়ের মধ্যেই। মুচকি হাসি মুখে দেখা যাচ্ছে সিদ্ধার্থকে। তোর্সার কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছে সিদ্ধার্থ। এমন ছবি কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে নানা ধরণের মন্তব্য। কারোর মতে ট্যাসবুড়ি তুমি এমন করোনা ওদের বিয়ে হয়ে গেছে। তো কেউ বলেছে সিড তোর্সার জুড়ি নাকি দারুন মানিয়েছে।

Mithai Sidharth

প্রসঙ্গত, তোর্সার ষড়যন্ত্রের ফলে মিঠাইয়ের থেকে দূরে যাবার বদলে মিঠাইয়ের আরও কাছে চলে এসেছে সিদ্ধার্থ। ইতিমধ্যেই আশ্রমে সবার সামনে হাঁটু মুড়ে মিঠাইকে প্রপোজ করেছে সিদ্ধার্থ। বিয়েটাও মিটে গেছে। শেষমেশ মিঠাইকে নিজের স্ত্রী হিসাবে মেনে নিয়েছে সিদ্ধার্থ। এখন দেখার পালা আগে তোর্সা কি কান্ড করে!

Related Articles

Back to top button