বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে গলি ক্রিকেট খেলছে সিদ্ধার্থ-রুদ্র, ভিডিও শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছুই নেই। শুরু থেকেই সেরার দৌড়ে এগিয়েছিল মিঠাই রানী। এরপর একবার যে প্রথম স্থানে পৌছালো সেই থেকে প্রথমস্থানেই রয়েছে মিঠাই। বাংলার ঘরে ঘরে সকলকেই নিজের দুর্দান্ত অভিনয় আর সিরিয়ালের কাহিনী দিয়েই দর্শকদের মন জিতেছে। মিঠাই সিদ্ধার্থ ছাড়াও বর্তমানে সিরিয়ালে নিপা আর রুডির প্রেমকাহিনীর প্লটও দেখানো হচ্ছে।

আসলে শ্রীতমা আর রাতুলের সম্পর্কের মাঝে কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। যেটা দূর করতে মিঠাই, সিদ্ধার্থ নিপা সহ বেশ কয়েকজন মিলে প্ল্যান করেছিল। সেই প্ল্যান সফল করতে গিয়েই সিডের পুলিশ বন্ধু রুডির প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছে নিপা। তাই মিঠাই-সিদ্ধার্থ যেমন ধীরে ধীরে কাছে আসছে আর একেঅপরের স্বামী স্ত্রী হয়ে উঠছে, তেমনি নিপাও প্রেমে পাগল হয়ে যাচ্ছে।

Mithai Sidharth Rudi Playing Cricket Viral Video

তবে সিরিয়ালের অনস্ক্রিন কাহিনী বাদ দিলেও বাস্তবেও কিন্তু বেশ মজা করেই কাটে মিঠাই টিমের সময়। শুটিং সেটা শুটিং ছাড়াও জমিয়ে আড্ডা, খাওয়া এমনকি খেলাও হয়ে থাকে। আর খেলা বলতে শুটিংয়ের ফাঁকে রাস্তায় ক্রিকেট খেলাতেও মেতে ওঠে সিদ্ধার্থ ও রুদ্র। সম্প্রতি তাদের ক্রিকেট খেলার একটি ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা বেশ ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাটিং করছে রুদ্র আর বোলিংয়ে আছে সিদ্ধার্থ। এছাড়াও শুটিং ফ্লোরের একাধিক লোকেরা সেই খেলায় একত্রে মাইল ক্রিকেট খেলায় মেতেছে। শুধু তাই নয় সিদ্ধার্থ অভিনেতা আদৃত যে বেশ ভালোই বোলিং পারে সেটাও বোঝাই যাচ্ছে ভিডিও দেখে। তবে আদৃতকে ব্যাটিং করতে দেখা যায়নি এটাই আফসোস দর্শকদের অনেকের।

ভিডিওটি ইতিমধ্যেই ৩১ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছে আর সকলেরই ভিডিওটি দারুন পছন্দ হয়েছে। তাছাড়া হবে নাই বা কেন পছন্দের সিরিয়ালের প্রিয় নায়ককে যদি বাস্তব জীবনে দেখা যায় তাহলে তা দেখতে সকলেই পছন্দ করবে।

Related Articles

Back to top button