বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

টিভির পর্দায় ঘন ঘন দেখানো হচ্ছে ‘সিধাই মোমেন্ট’, আসছে জুনিয়র তুফানমেল! রইল ভিডিও

বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে ভিটাই সিরিয়ালে জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই বিগত দেড় বছর ধরে চলতে থাকা এই সিরিয়ালের জনপ্রিয়তা ফিকে হয়নি এক ফোঁটাও। উল্টে দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। এক সময় পরপর টানা ৫৪ সপ্তাহ ধরে বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলে রেখেছিল এই সিরিয়াল।

সে সময় মিঠাইরানী হয়ে উঠেছিল একেবারে অপ্রতিরোধ্য। মিঠাইকে সেরার সিংহাসন থেকে টলানোর ক্ষমতা ছিল না কারও। যদিও এখন সময়টা পাল্টেছে।ইদানিং টিআরপিতে খুব একটা ভালো ফল করতে পারছে না মিঠাই। তার জন্য অবশ্য সিরিয়ালের প্রতি দর্শকদের ভালোবাসার কমতি নেই। প্রভাব পড়েনি জনপ্রিয়তাতেও।

সিরিয়ালের মিষ্টি নায়িকা আল মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)এবং হ্যান্ডসাম নায়ক সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এখন দর্শকদের নয়নের মনি। শুরু থেকেই এই জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রিয় তারকাদের টিভির পর্দায় একসাথে দেখার জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। দুজনের নাম মিলিয়ে এই জুটিকে দর্শকরা ভালোবেসে নাম দিয়েছেন ‘সিধাই’।

Mithai Nipa Wedding

তাই পর্দায় যখন তাদের একসাথে দেখা যায় দর্শকদের কথায় তখন তৈরি হয় ‘সিধাই’ মোমেন্ট। এই ‘সিধাই’ মোমেন্ট দেখার জন্য হা পিত্যেশ করে বসে থাকেন সিরিয়ালের অসংখ্য অনুরাগী। প্রিয় জুটিকে সর্বক্ষণ চোখে হারায় তারা।  তাই টিভির পর্দায় সিড মিঠাইয়ের রোমান্স দেখতে বসলে নেশায় বুঁদ হয়ে যান দর্শকরা। যা দেখতে বসলে চোখের পলক পড়ে না  ভক্তদের।

এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সিরিয়ালে শেষ পর্যন্ত রুদ্রর সাথেই বিয়ে হয়েছে নিপার।  তাই এখন মনোহরের মোদক পরিবারে খুশির হাওয়া। সেই সাথে উপরি পাওনা হিসাবে দর্শকদের মন ভাল করতে মাঝে মধ্যেই দেখানো হচ্ছে ‘সিধাই’ মোমেন্ট।  যা দেখে মন জুড়িয়ে যাচ্ছে দর্শকের। একথা সোশ্যাল মিডিয়ায়  ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিয়ালের ফ্যান পেজগুলিতে উঁকি দিলেই বোঝা যায় খুব সহজে।

তবে ঘন ঘন সিরিয়ালে এমন ‘সিধাই’ মোমেন্ট দেখে মিঠাই ফ্যানদের অনেকেই নিজেদের মধ্যে বলাবলি করছেন এবার হয়তো খুব শিগগিরই সিরিয়ালে আসতে চলেছে ‘জুনিয়র তুফান মেল’। তবে কিছুদিন আগেই কমটিআরপির কারণে শুরু হয়েছিল সিরিয়াল শেষ হয়ে যাওয়ার গুঞ্জন। যদিও খবরটাই যে ভুয়ো সে কথা ইতিমধ্যেই জানিয়েছেন সিরিয়ালের পরিচালক থেকে শুরু করে সিরিয়ালের মুখ্য অভিনেত্রী মিঠাই পর্যন্ত।

Related Articles

Back to top button