বিনোদনসিরিয়াল

হেলেপ করলো না গোপাল, সিরিয়ালের দৃশ্যে বাড়ছে জল্পনা শেষমেশ কি মিঠাইকে ডিভোর্স দিল উচ্ছেবাবু!

বাঙালিদের প্রিয় সিরিয়ালের (Serial) মধ্যে নতুন সংযোজন মিঠাই (Mithai)। অপেক্ষাকৃত নতুন হলেও অল্প কিছুদিনের মধ্যেই বাঙালিদের হৃদয় জয় করে নিতে পেরেছে মিঠাই। মিঠাই যে সত্যি বাঙালিদের মনে ধরেছে সেটার প্রমাণ অবশ্য প্রতিসপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখলেই বোঝা যায়। একেবারে শুরু থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল মিঠাই। বিগত দুই সপ্তাহ ধরে একেবারে প্রথম স্থান ধরে রেখেছে টিআরপি তালিকায়।

সিরিয়ালে গম্ভীর স্বভাবের সিদ্ধার্থের সাথে বিয়ে হয়েছে প্রাণবন্ত মিষ্টি একটা মেয়ে মিঠাইয়ের। গোটা বাড়িকে যেন মাতিয়ে রাখছে মিঠাই। বাড়ির সকলেরই মিঠাই বেশ প্রিয় বিশেষত দাদুর। বর্তমানে মোদক পরিবারের মিষ্টির ব্যবসার হাল ধরেছে মিঠাই। কিন্তু যতই করুক না কেন সিদ্ধার্থবাবুর মন পায় না মিঠাই। তার জন্য মন খারাপ হলেও সেভাবে কিন্তু প্রকাশ করে না। বরং উল্টে সিদ্ধার্থকে উচ্ছেবাবু বলে তার নকল করে দেখতে এক্সপার্ট মিঠাই।

দিয়া মুখার্জী Diya Mukherjee

কিন্তু মুশকিল হল সিরিয়ালের গতকালের পর্বে যা দেখিয়েছে তা দেখে হতবাক হয়ে গিয়েছে দর্শকেরা। সিদ্ধার্থ অর্থাৎ সিডের মিঠাইকে পছন্দ না সেটা বাড়ির সকলেই জানে। তাছাড়া সিডের গার্লফ্রেন্ডও তালেই রয়েছে যে মিঠাইয়ের থেকে সিদ্ধার্থকে আলাদা করতে পারলেই গলায় ঝুলে পড়বে সে। মিঠাই যেন তাঁর দু চোখের বিষ।

কিন্তু একই ঘটল! দাদু যে একেবারে ডিভোর্সের পেপার নিয়ে হাজির। মিঠাই আর সিডির ডিভোর্সের পেপার নিয়ে সিডকে সই করতে বললেন দাদু। আর তাতে সইও করে দিল সিড। তবে কি সত্যি সত্যি ডিভোর্স হয়ে গেল মিঠাই আর তার উচ্ছেবাবুর! এই বর্তমানে এই নিয়েই চলছে জল্পনা। নেটিজেনদের মতে মিঠাই সত্যি ভালো কাউকে ডিসার্ভ করে।

অনেকের মোতে সিরিয়ালের প্লট ঘোরানো হবে হয়তো। ডিভোর্স দিয়ে মিঠাই নিজেকে প্রতিষ্ঠিত করে সিদ্ধার্থর সামনে এসে দাঁড়াবে। কারোর মতে মিঠাইয়ের জীবনে হয়তো অন্য কেউ আসবে যে মিঠাইকে তার যোগ্য ভালোবাসা দেবে।

কেউ বলছে পুরোটাই নাকি স্বপ্ন দেখছে সিদ্ধার্থ। আবার কারোর মতে ওটা ডিভোর্স নয় রেজিস্ট্রি পেপার দাদু ইচ্ছা করেই এমনটা করেছে। তবে আসলে যে কি হবে সেটা সময়ের অপেক্ষা অর্থাৎ সিরিয়ালের আগামী পর্বেই জানা যাবে।

Related Articles

Back to top button