বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাই এখন অতীত, ‘বৌদিমণি’ই হল সব ! নেটপাড়া কাঁপাচ্ছে শ্রী,আর নিপার সাথে তোর্সার নাচের ভিডিও

আজকের দিনে ‘মিঠাই’ (Mithai) বলতে অজ্ঞান যে কোনো কোনো সিরিয়াল প্রেমী। দর্শকমহলে দিনে দিনে বেড়ে চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। প্রতি সপ্তাহের টিআরপি রেটিংয়ে মিলছে তারই প্রমাণ। একের পর এক ছক্কা হাঁকিয়ে একটানা ‘বেঙ্গল টপার’-এর খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

সিরিয়ালের মিষ্টি নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (SoumiTrisha Kundu)। অন্যদিকে মিঠাইয়ের বর সিদ্ধার্থের ভূমিকায় রয়েছেন আদৃত রায় (Adrit Roy)। মিঠাইয়ের জাদুতে আগের থেকে অনেক পাল্টে গিঅয়েছে দাদুর গোমড়ামুখো নাতি। পরিবারের সদস্যদের অনেক কাছাকাছি এসেছে সে। গোটা পরিবারের এখন মিঠাই অন্ত প্রাণ।

Mithai Family,Durga Puja

তবে সিদ্ধার্থ মিঠাই ছাড়াও সিরিয়ালে দর্শকদের পছন্দের আরও একাধিক নায়ক, নায়িকা রয়েছেন। তাদের মধ্যে অন্যতম হল মোদক বাড়ির দুই মেয়ে শ্রীতমা,নিপা এবং খল চরিত্রের অভিনেত্রী তোর্সা ওরফে সিডের ‘বৌদিমণি’। এই দিদিমণি শুরু থেকেই মিঠাইয়ের সাথে রেষারেষি করে আসছে।


সোমের সাথে বিয়ে করে মোদক বাড়ি আসার পর থেকে মিঠাইয়ের সাথে তোর্সার রেষারেষি দিনে দিনে আরও বেড়েই চলেছে। তাই সারাক্ষণ মিঠাইকে বিপদে ফেলার ষড়যন্ত্র করে সে। অন্যদিকে মিঠাই তার ননদ শ্রী এবং নিপার কাছে ভীষণ প্রিয় তারাও মিঠাইকে ভীষণ ভালোবাসে। তাই তোর্সাকে তারাও পছন্দ করে না।

 

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এ তো গেল সিরিয়ালের কথা। তবে বাস্তব জীবনে শ্রী অভিনেত্রী দিয়া (Diya Mukherjee), নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা (Oindrila Saha), এবং তোর্সা অভিনেত্রীতন্নির (Tonni Laha Roy) মধ্যে সম্পর্কটা একেবারে আলাদা। এরা প্রত্যেকেই একে অপরের সাথে খুব ভালো বন্ডিং শেয়ার করে। আর সেটাই ফুটে ওঠে তাদের অভিনয়ে। মাঝে মধ্যেই শ্যুটিংয়ের ফাঁকে নানান ভিডিও তৈরি করেন তারা। সম্প্রতি তিন জনে ‘লেডি ল্যাড’ গানে নাচ করে একটি ভিডিও শেয়ার করেছিলেন তারা। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button