বিনোদনসিরিয়াল

শেষপর্যন্ত রুদ্রদার সাথেই বিয়ে হল নিপার! পর্দায় কত নাম্বার বিয়ে? জানালেন ফাহিম

গতকালই একেবারে ফিল্মি স্টাইলে মা আর তোর্সাদির চোখে ধুলো দিয়ে বাড়ি থেকে পালিয়ে গুন্ডা পেটানোর গুদাম ঘরেই রুদ্র(Rudra)-দাকে বিয়ে (Marriage)করেছে মিঠাইরানির (Mithai) আদরের ছোটো ননদ নিপা। বহুদিন ধরেই সিরিয়ালের এই বহু প্রতীক্ষিত দৃশ্য দেখার অপেক্ষায় ছিলেন দর্শকরা। অবশেষে কাল সেই দৃশ্য চাক্ষুষ করেছেন মিঠাই ভক্ত দর্শকরা। শেষমেষ বয়সে ছোট বন্ধুর বোন নিপা (Nipa)-কেই বিয়ে করেছে গুরুগম্ভীর আইপিএস অফিসার রুদ্র।

ইতিমধ্যেই তাদের সেই বিয়ের নানান ভিডিও থেকে ছবি সোশ্যাল মিডিয়ার ব্যাপক ভাইরাল হয়েছে। তাই গোটা স্টুডিও পাড়ায় বেশ কদিন ধরেই চলছে সেই বিয়ের তোড়জোড়। তবে সম্প্রতিআনন্দবাজার অনলাইনের তরফে বন্ধুর ছোট বোনকে বিয়ে করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল অভিনেতা ফাহিম মির্জার (Fahim Mirza) কাছে।

এ প্রসঙ্গে হাসতে হাসতেই অভিনেতা জানিয়েছেন পালিয়ে গুদাম ঘরে বিয়ে করায় সেই ভাবে জাঁকজমক করে বিয়েটা হয়নি। তবে অভিনেতার আশ্বাস এবার নিশ্চয়ই রিসেপশনটা পরিচালক ধুমধাম করেই দেখাবেন। এই কথা প্রসঙ্গে অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল পর্দায়  এই নিয়ে তার কত নাম্বার বিয়ে হলো? তবে একথা শুনে সিরিয়ালের দুঁদে আইপিএস অফিসার রসিকতা করে জানিয়েছেন এতবার বিয়ে করেছেন যে গুনতেই ভুলে গিয়েছেন তিনি।

অভিনেতার কথায় বিয়েটা পর্দায় হলেও বিয়ের পালা আসলেই হাঁটু কাঁপে তার। বিশেষ করে সিঁদুর দানের সময় দুশ্চিন্তা বাড়ে তার। তবে নিপার সাথে শেষ পর্যন্ত রুদ্রাদার বিয়ে হওয়ায় দর্শক যতটা আনন্দে মাতোয়ারা তেমনই রুদ্র দার ছোটবেলার বন্ধু বসুন্ধরা অভিনেত্রী অর্কজা তাকে দূর থেকে শুভেচ্ছা জানিয়েছেন। আর অভিনেত্রীর কথায় নিপার জন্য আদর্শ মধুচন্দ্রিমার জায়গা হল সর্ষে খেত।

আসলে নিপা ভীষণ ফিল্মি। তাই এক্ষেত্রে তার পক্ষে বেস্ট অপশন সর্ষের খেত। আর অন্যদিকে বিয়ে করার প আনন্দের মাটিতে পা পড়ছে না নিপার। তাই মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়া একগাদা ছবি তো কখনো রিল ভিডিও তৈরি করে শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরাও।  তবে সিরিয়ালের ফিল্মি নিপা মধুচন্দ্রিমায় যেতে রাজি নন একেবারেই। কারণ হিসাবে নায়িকা জানিয়েছেন  চারিদিকে করোনা সংক্রমণ বাড়ছে তাই আপাতত মনোহরাতেই হল্লা পার্টির সাথে হুল্লোড় করতে চেয়েছেন তিনি।

Related Articles

Back to top button