ছবিবিনোদনসিরিয়াল

নিপা নাকি ধারা রুদ্র তুমি কার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বরবেশে থাকা মিঠাই অভিনেতা ফাহিমের ছবি

এখন সিরিয়াল প্রেমিদের মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন নেই। এক টানা ৩৫ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বর স্থানে থেকে বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার। শুরু থেকেই দর্শকদের মনোরঞ্জন করার কোনো কমতি রাখেনি মিঠারানি। তাই মিঠাই মানেই শুধু চমক আর চমক!

দর্শকদের চাহিদা পূরণের কথা মাথায় রেখেই প্রতি সপ্তাহেই নিত্য নতুন টুইস্ট নিয়ে হাজির হয় এই সিরিয়াল। উল্লেখ্য এই সিরিয়ালের নায়ক নায়িকা সিদ্ধার্থ আর মিঠাইকে একসাথে দেখতে দারুন পছন্দ করেন দর্শকরা।সকলেই চুটিয়ে উপভোগ করেন তাদের সম্পর্কের রসায়ন। তবে এই সিরিয়ালে মিঠাই সিদ্ধার্থ ছাড়াও দর্শকদের পছন্দের আরও একাধিক চরিত্র রয়েছেন। তাদের মধ্যে একদিকে যেমন রয়েছে নন্দা-রাজীবের খুনসুটি, রাতুল-শ্রীতমার দাম্পত্যের টানাপোড়েন,তেমনই রয়েছে নব বিবাহিত দম্পতি তোর্সা-সোমের চক্রান্ত।

Mithai Family,Durga Puja

টিভির পর্দায় এদের প্রত্যেককে দেখেই বেজায় খুশি হয়ে যান দর্শকরা। এছাড়া রয়েছে মোদক বাড়ির একেবারে ছোটো সদস্য অর্থাৎ নিপার, সিডের বন্ধু রুদ্রদার প্রতি ভালোবাসার কথা। নিপা ‘is in love’, আর একথা সকলের সামনেই বলেছে নিপা। কিন্তু ভাইবোনদের মধ্যে সবথেকে ছোটো হওয়ায় কেউ তার কথায় গুরুত্বই দিচ্ছে। সবাই পাগলামো ভেবে উড়িয়ে দিচ্ছে।


কিন্তু সেসব উপেক্ষা করেই রুদ্রদার প্রতি নিজের ফিলিংস নিয়ে ভীষণ সিরিয়াস নিপা। ওদিকে নিপার এই পাগলামি দিনে অসহ্য হয়ে উঠেছে ‘রুডি বয়’ -এর কাছেও। অন্যদিকে সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। নিপার প্রেমে কাঁটা হয়ে দাঁড়িয়েছে ধারা। পেশায় আইপিএস অফিসার এই ধারা একদিকে রুদ্রদার জুনিয়র অন্য দিকে বাড়ির জামাই রাজীবের বন্ধু। রুদ্র যে ধারাকে পছন্দ করে একথা সবাই বুঝে গিয়েছে এতদিনে অন্যদিকে ধারাও রুদ্রদাকে পছন্দ করে।


এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রুদ্র অভিনেতা ফাহিমের একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে বরবেশে সে হাজির মোদক বাড়িতে।ছবিতে রুদ্রর পাশেই সিড এবং স্যান্ডি কেও দেখা যাচ্ছে।এই ছবি দেখে শুরু হয়েছে সিরিয়ালে রুদ্রর বিয়ের জল্পনা। কিন্তু নিপা নাকি ধারা কার গলায় মালা দেবে সে, তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। তবে অনেকে বলছেন আসলেই সবটা নিপার স্বপ্ন।

Related Articles

Back to top button