বিনোদনভিডিওসিরিয়াল

পুরুষদের প্রতি প্রেম! ফিল্মি কায়দায় রাতুলকে ঠান্ডা থেকে বাঁচাতে আদরে মুড়ে দিল সিড

এখন বাংলার এক নম্বর সিরিয়াল বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের (Bengal Toper) খেতাব মুঠোয় পুরে রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

তাই মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই।এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে গোটা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। এই সিরিয়ালে সিড (Sid) মিঠাইয়ের নজরকাড়া কেমিস্ট্রি ছাড়াও দর্শকদের মন জয় করে নিয়েছে মিষ্টি প্রেমী একান্নবর্তী বাঙালি পরিবারের মিলে মিশে একসাথে থাকার গল্প।

Mithai Family,Durga Puja

সিরিয়ালে দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। আর সিড অর্থাৎ আদৃত মানেই এখন বাংলার এক নম্বর ক্রাশ। তবে এই সিরিয়ালে আদৃত একা নন দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন আরও একাধিক অভিনেতা।

আদৃত রায় Adrit Roy

এই তালিকায় সিডের পরেই উঠে আসে তার বোনাই রাতুলের ভূমিকায় অভিনয় করা অভিনেতা উদয় প্রতাপ সিং। সিরিয়ালের বাইরে মিঠাই তোর্সার মতোই সিড রাতুলের বন্ধুত্বও চোখে পড়ার মতো। সিরিয়ালের সেটের মধ্যে তো বটেই ,সেটের বাইরেও তাদের একসাথে দেখা যায়।এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন উদয় প্রতাপ। মাঝে মধ্যেই নানান ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

আজ এমনই একটি মজার রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। আর সেখানে তার সাথে দেখা গিয়েছে ‘সিডনি বয়’ অর্থাৎ আদৃত কে। ভিডিওতে দেখা যাচ্ছে জড়োসড়ো হয়ে বসে ঠান্ডায় কাঁপছে রাতুল, আর তখন নিজের ব্লেজারটা খুলে রাতুলের গায়ে চাপিয়ে দেয় আদৃত। আর এই ভিডিওতে দুই অভিনেতার এক্সপ্রেশন ছিল চোখে পড়ার মতো। যা দেখে পেটে খিল ধরার জোগাড় হয়েছে নেটিজেনদের। ভিডিওটির ক্যাপশনে উদয় লিখেছেন ‘ঠান্ডার মধ্যে গরমের অনুভূতি।’

Related Articles

Back to top button