বিনোদনসিরিয়াল

সোমের পর ‘মিঠাই’ থেকে  বিদায় নিচ্ছেন এই অভিনেতা! চিন্তায় দর্শক  

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররাই কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। দর্শকমহলেও দিনে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই এখনকার দিনে নিয়ে আসা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল।

তবে বাংলা টেলিভিশনের জগতে এমন কিছু সিরিয়াল রয়েছে যা শেষ হওয়ার পরেও তার রেশ থেকে গিয়েছে দর্শকদের মনে। দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por)। এই সিরিয়ালের নায়িকা জবা (Joba) কে আজও কেউ ভোলেননি। বিশেষ করে তাঁর ভক্তরা আজও তাঁকে ভীষণ মিস করেন।

ধারাবাহিকে এই জবা চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। ভক্তদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পর্দায় ফিরছেন অভিনেত্রী। খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দায় আসছে অভিনেত্রীর নতুন সিরিয়াল নিম ফুলের মধু। একেবারে নতুন স্বাদের এই সিরিয়ালে পল্লবীর বিপরীতে রয়েছেন যমুনা ঢাকি সিরিয়ালের নায়ক অর্থাৎ সঙ্গীত অভিনেতা রুবেল দাস (Rubel Das)।

প্রসঙ্গত নতুন এই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই জি বাংলার সেরা সিরিয়াল ‘মিঠাই’ ভক্তদের মনে তৈরি হয়েছে চাপা উত্তেজনা। অনেকেই ভাবতে শুরু করেছেন দিনের পর দিন কম টি আর পি-র কারণে এবার সম্ভবত শেষের মুখে এই সিরিয়াল। কিন্তু না যতদূর না যাচ্ছে মিঠাই নয় এবার শেষের মুখে জি বাংলার ‘লালকুঠি’ সিরিয়াল।

এরই মধ্যে শোনা যাচ্ছে একটি বড় আপডেট। আগামীদিনে মিঠাইতে দেখা যাবে না এই সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেতা কে। তিনি আর কেউ নন, তিনি হলেন মিঠাই সিরিয়ালের রাতুল অভিনেতা উদয়প্রতাপ সিং (Udaypratap Singh) । আসলে সদ্য প্রকাশ্যে আসা নতুন সিরিয়াল নিম ফুলের মধুতে দেখা গিয়েছে তাকে।

Sreetama Ratul Mithai Serial

যা দেখে মিঠাই ভক্তদের মনের মধ্যে আশঙ্কা তৈরী হয়েছে বাড়ির বড় ছেলে সোম অভিনেতা ধ্রুব সরকারের মতোই এবার সম্ভবত বাড়ির জামাই রাতুলকেও আর দেখা যাবে না মিঠাইতে। যদিও অভিনেতার ভক্তরা মনে করছেন আগামীদিনে উদয় ঠিক আগের মতোই একসাথে দুটো সিরিয়ালের অভিনয় ম্যানেজ করে নিতে পারবে।

Related Articles

Back to top button