বিনোদনসিরিয়াল

মাঝপথেই ছেড়েছেন ‘মিঠাই’, এবার জি বাংলারই নতুন ধারাবাহিকে ফিরছেন ‘পিপি’ অভিনেত্রী অর্পিতা মুখার্জি

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। টিআরপি যেমনই হোক না কেন, ধারাবাহিকটির জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গা নেই। সিদ্ধার্থ-মিঠাই তো বটেই, জি বাংলার এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র দর্শকদের প্রচণ্ড পছন্দের। এমনই একটি চরিত্র হল ‘পিপি’ (Pipi) অর্থাৎ ‘অপা’ চরিত্রটি। ‘মিঠাই’য়ে এই চরিত্রে অভিনয় করছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee)।

অর্পিতার কেরিয়ার শুরু ‘এই ঘর এই সংসার’ ধারাবাহিকের হাত ধরে। খলচরিত্র দিয়েই অভিনয় কেরিয়ার শুরু তাঁর। এরপর একাধিক জনপ্রিয় ধারাবাহিক অভিনয় করেছেন অর্পিতা। ‘কি করে বলব তোমায়’ থেকে শুরু করে ‘ভাগ্যলক্ষ্মী’ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অর্পিতা। তবে ‘মিঠাই’য়ে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান তিনি।

Arpita Mukherjee, Arpita Mukherjee in Mithai, Mithai Pipi actress

তবে ‘মিঠাই’য়ের হাত ধরে দর্শকদের থেকে এত ভালোবাসা, এত জনপ্রিয়তা পেলেও মাঝপথেই সেই সিরিয়াল ছেড়ে দেন অর্পিতা। টলি ফ্যাক্টস নামে এক ইউটিউব চ্যানেলে অভিনেত্রী জানান, এই বয়সে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে চান না বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অর্পিতা ‘মিঠাই’ ছেড়ে দিয়েছেন শুনে দর্শকরাও প্রচণ্ড কষ্ট পেয়েছিলেন। প্রিয় ‘পিপি’কে আর দেখতে পাবে না জেনে বেশ মন খারাপ হয়েছিল তাঁদের। যদিও ‘মিঠাই’ ছাড়াও কিছুদিনের মধ্যেই অনুরাগীদের সঙ্গে একটি সুখবর ভাগ করে নিলেন অর্পিতা নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানালেন, জি বাংলারই একটি ধারাবাহিকের হাত ধরে শীঘ্রই কামব্যাক করছেন তিনি।

Arpita Mukherjee, Arpita Mukherjee in Mithai, Mithai Pipi actress

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অর্পিতা লিখেছেন, ‘আসছি ‘তোমার খোলা হাওয়া’য়। জি বাংলায় ১২ ডিসেম্বর থেকে রাত ৯:৩০টায়, সোম থেকে শুক্র’। ‘মিঠাই’য়ের পিপির নতুন ধারাবাহিকের লুক বেশ পছন্দও হয়েছে নেটাগরিকদের। কমেন্ট করে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।

Arpita Mukherjee, Arpita Mukherjee in Mithai, Mithai Pipi actress, Arpita Mukherjee Tomar Khola Hawa

প্রসঙ্গত, জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ আগামী ১২ ডিসেম্বর থেকে শুরু হবে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং অভিনেতা শুভঙ্কর সাহা। জানা যাচ্ছে, জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘গুড্ডন তুমসে না হো পায়েগা’র বাংলা রিমেক এটি।

Related Articles

Back to top button