বিনোদনভাইরালসিরিয়াল

ডিসেম্বরের শুরুতেই পিকনিক চালু, ‘বৌদি মণি’কে সাথে নিয়েই মিঠাইয়ের নতুন প্রোমো ভাইরাল নেটপাড়ায়

ঠান্ডা পড়তে শুরু করেছে বেশ কয়েকদিন হল, এদিকে বছরও শেষের দিকে। শীতের মরশুম শুরু হতেই অনেকে ঘুরতে বা অন্তত পিকনিকের আয়োজন করেন। আর এবার সকলের প্রিয় মিঠাই সিরিয়ালেও (Mithai Serial) ডিসেম্বরের শুরুতেই দেখা গেল পিকনিক স্পেশাল পর্বের ইঙ্গিত। এমনিতেই বেশ কয়েকমাস ধরে মিঠাইয়ের কোন তুলনা নেই প্রতিবারেই ছক্কা হাকিয়েছে সিরিয়ালটি। তবে এবার মজা আরও বাড়িয়ে তুলতে আসছে পিকনিক স্পেশাল এপিসোড (Mithai Piknik Special)।

শুরু থেকেই এরপর এক চমক এনে হাজির করেছে মিঠাই সিরিয়াল। সেই ধারা এখনও বজায় রয়েছে। মনোহরাতে পার্টির আয়োজন করা হয়েছিল। পার্টিতে মিঠাইকে সকলের সামনে অপমানের প্ল্যান করে তোর্সা। এর জন্য প্রথমে মিঠাইকে ড্রিংক করিয়ে দেয় সে, যেটা তোর্সার নিজের ওপরেই ভারী পড়ে যায়। ড্রিংক করে সাঁড়াশি নিয়ে তোর্সার পিছনে তাড়া করেছে মিঠাইরানি।

এরপর সিদ্ধার্থ ও বাকিরা সেই কান্ড দেখে কোনোমতে মিঠাইকে সামলেছে। পরের দিন সকালে সিদ্ধার্থ বেজায় রেগে গেছে মিঠাইয়ের ওপর। কারণ সে বারবার বারণ করেছিল তোর্সা কিছু দিলে না খাবার জন্য। কিন্তু সেই পাকামি করে খেয়েছে আর একটা ব্লান্ডার করে বসেছে। এতে বাড়ি ও দাদাইয়ের সন্মান হানি হয়েছে। এরপর বাড়িতে বিচার সভা বসেছে। যেখানে তোর্সার সন্ধ্যে দেবার ও মিঠাইয়ের ১ দিনের মৌন ব্রতর শাস্তি হয়েছে।

তবে ইতিমধ্যেই সিরিয়ালের নতুন প্রমো রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নতুন মাস ডিসেম্বর পড়তেই ঠান্ডা পড়েছে মোদক পরিবারেও। আর শীতকালে পিকনিক হবে না তাও আবার হয় নাকি! এবার মোদক পরিবারেও পিকনিকের আয়োজন করা হয়েছে। সবাই মিলে হই হই করে হবে পিকনিক।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

নতুন প্রোমো দেখে খুশিতে উচ্ছসিত দর্শকেরাও। হয়তো পিকনিকের রাগারাগি শেষ হয়ে আবারো মিঠাইয়ের কাছে আসবে সিদ্ধার্থ। অবশ্য এমনিতেও আগের থেকে এখন অনেকটাই বদলে গিয়েছে উচ্ছেবাবু। যে মিঠাইকে একসময় তুফান মেল বলে সহ্য করতে পারত না সেই মিঠাইকে না দেখলে যেন ভাত হজম হচ্ছে না তার।

Related Articles

Back to top button