বিনোদনভিডিওসিরিয়াল

অভিমান হলেও বউ বলে কথা! তাই কারও খেয়াল না থাকলেও মিঠাইয়ের কার্ডিগান নিতে ভোলেনি উচ্ছেবাবু

জি বাংলার ‘মিঠাই’ (Mithai) ম্যাজিকে মুগ্ধ গোটা বাংলা। সেই কারণেই একটানা ‘বেঙ্গল টপার’-এর খেতাব নিজেদের দখলে রেখে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার। যতদিন যাচ্ছে তত যেন এই সিরিয়ালের প্রতি বেড়ে চলেছে দর্শকদের ভালোবাসা। তাই দর্শকদের প্রত্যাশা পূরণেও প্রতি সপ্তাহেই নিত্যনতুন টুইস্ট থাকছে সিরিয়ালে।

সিরিয়ালের মিষ্টি নায়িকা মিঠাইয়ের চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। অন্যদিকে নায়ক সিদ্ধার্থের ভূমিকায় রয়েছেন আদৃত রায় (Adrit Roy)। টিভির পর্দায় এই জুটির ঝগড়া , খুনসুটি থেকে মান অভিমান সমস্ত টাই চুটিয়ে উপভোগ করেন দর্শকরা। দেখতে বছর শেষ হতে চলল আর বছরের শেষ মানেই শীতের আমেজ। এই শীতের আমেজ গায়ে মেখেই এবার গোটা মোদক পরিবার যোগ দিয়েছে পিকনিকে।

এই সুযোগ কি আর হাতছাড়া করা যায়। তাই সুযোগের সদ্ব্যবহার করে চুটিয়ে মজা করছে সিরিয়ালের হল্লা পার্টি। এই পিকনিকে গিয়ে আনন্দ করার পাশাপাশি তাদের অন্যতম উদ্দেশ্য বাড়ির ছোট মেয়ে নিপা এবং ‘ ‘বৌমা’ মিঠাইয়ের মন ভালো করা।কারণ ইতিমধ্যেই মাথায় আইপিএস হওয়ার ভূত নিয়ে রুদ্র আর ধারার একটা সিরিয়াস অপরেশনের মাঝে ঢুকে অহেতুক গন্ডগোল পাকিয়েছে নিপা।

অন্যদিকে তোর্সা হাত থেকে মীঠাইকে বাঁচাতে মিঠাইকে একটু বেশি বকাবকি করে ফেলেছে মিঠাই। আর তাই মিঠাইও এখন রেগে আছে সিদ্ধার্থের ওপর। এখন মান অভিমানের পালা চলছে তাদের। এই ভাবেই মনের মধ্যে সিদ্ধার্থের জন্য একগাদা অভিমান নিয়েই পিকনিকে গিয়েছে মিঠাই। কিন্তু বরের ওপর রাগ হলেও তার খেয়াল ঠিকই রাখছে মিঠাই। তাই সিদ্ধার্থ মুখ ফুটে ডিম সিদ্ধ চাওয়ার আগেই বড় ননদ নন্দার হাত দিয়ে সিদ্ধার্থের জন্য ডিম সিদ্ধ পাঠিয়ে দেয় মিঠাই।

কিন্তু হাটে হাড়ি ভেঙে সকলের সামনেই নিপা জানিয়ে দেয় মিঠাই আগেই বাড়ি থেকে সিদ্ধার্থের জন্য ডিম সিদ্ধ নিয়ে এসেছে। অন্যদিকে দেখা যাচ্ছে পিকনিকে গিয়ে সবাই মিলে যথারীতি জমিয়ে লুচি খাচ্ছে বাড়ির সকলে। সমস্ত আয়োজন করেছে সোম।কিন্তু পিকনিকে গিয়েও বড়বাবু তাকে খোঁচা মেরে কথা শোনায়। তাতে কষ্ট পায় সোম। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের ভিডিও দর্শকদের দারুন প্রশংসা পেয়েছে।

Related Articles

Back to top button