বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাইকে নিয়ে পার্টিতে দুর্দান্ত নাচ উচ্ছেবাবুর, দুজনকে দেখে রাগে জ্বলছে ‘বৌদিমণি’ তোর্সা

বাঙালি সিরিয়ালের (Bengali Serial) জগতে একটাই নাম খান সবার ঘরে ঘরে সেটা হল মিঠাই (Mithai)। সিরিয়ালে উচ্ছেবাবু আর মিঠাইয়ের জুটিজেন নজর কেড়ে নিয়েছে সকলের। সন্ধ্যে নামলেই  টিভির সামনে মিঠাইকে দেখতে হাজির হওয়া চাই। আর তাছাড়া সোমদা তোর্সাকে বিয়ে করে বৌ করে আনার পর থেকেই মিঠাই-তোর্সার কান্ডকারখানা যেন আরও জমিয়ে দিয়েছে সেরিয়ালটিকে।  এদিকে সিদ্ধার্থও সুযোগ পেলে তোর্সাকে ঠুকতে ছাড়ছে না।

এই তো সেদিন জন্মদিনে সিদ্ধার্থকে দারুন রান্না করে খাওয়ানো থেকে সারপ্রাইজ দিয়েছে মিঠাই। সেই খুশিতেই সিদ্ধার্থ মিঠাইকে নিজের হাতে চাউমিন খাওয়াতে গিয়েছিল। কিন্তু ঠিক সেই সময়েই হাজির বৌদিমণি ট্যাস বুড়ি। অবশ্য মিঠাইকে ছোট করতে গিয়ে শেষমেশ সিদ্ধার্থের কাছে মুখ খেয়ে ঘর থেকে বেরিয়ে গিয়েছে তোর্সা।

বাড়ির সকলে না থাকার সুযোগ নিয়ে মিঠাইকে জব্দ করার নতুন প্ল্যান করেছে তোর্সা। মনোহরাতে পার্টি থ্রো করেছে তোর্সা, আর সেখানে কন্টিনেন্টাল রান্নার দায়িত্ব ফেলেছে মিঠাইয়ের কাছে। যদিও মিঠাইয়ের তাতে না নেই, হাসি মুখেই বড় জার রিকুয়েস্ট মেনে নিয়েছে সে।

পার্টিতে সবাই আসতে শুরু হয়েছে নাচের পালা। একে একে সবাই জুটি বেঁধে নাচে অংশ গ্রহণ করেছে। আর সেখানেই ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা, হায় মে হো গেয়ি তেরি সাজনা’ গানে মিঠাই আর উচ্ছেবাবু দুর্দান্ত একটা নাচের পারফর্মেন্স দিয়েছে। মিঠাই-সিদ্ধার্থকে একসাথে দেখে রীতিমত রাগে জ্বলছে তোর্সা। বৌদিমণির এই অবস্থা বেশ খেয়াল করেছে সিদ্ধার্থ।

 

View this post on Instagram

 

A post shared by Bong Serials (@bongserials)

সম্প্রতি সিরিয়ালের এই বিশেষ মুহূর্তের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। যা রীতিমত ভাইরাল হয়ে পড়েছে। এরপর সোমের সাথে তোর্ষাকে নাচতেও দেখা গিয়েছে। কিন্তু ঐযে হিংসায় জ্বলছে তোর্সা। শেষমেশ মিঠাইকে একপ্রকার জোর জবরদস্তি করে মদ খাইয়ে নেশা করিয়ে দিয়েছে তোর্সা। এরপর অবশ্য কি হবে সেটা দেখার জন্য কিছুটা অপেক্ষা করতে হবে।

Related Articles

Back to top button