বিনোদনসিরিয়াল

দর্শকদের দাবি মেনেই এক ফ্রেমে গোটা মিঠাই পরিবার! পুরোনো সদস্যদের দেখে প্রাণ জুড়োল ভক্তদের

দর্শকদের ভালোবাসায় দেখতে দেখতে ২ বছর পার করে ফেলেছে ‘মিঠাই’ (Mithai)। দু বছর পেরিয়ে গিয়ে আজও এই সিরিয়ালের প্রতিটা পর্বে রয়েছে টানটান উত্তেজনা আর নতুন টুইস্ট। আজকালকার বাংলা সিরিয়ালের বেশিরভাগ ক্ষেত্রেই যখন পরকীয়া এবং পারিবারিক অশান্তি হয়ে উঠেছে মূল বিষয়, তখন সেখান থেকে একেবারে অন্য পথে হেঁটে যৌথ বাঙালি পরিবারের মিলেমিশে একসাথে থাকার গল্প শুনিয়ে চলেছে মিঠাই।

প্রথম থেকেই এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রের সংখ্যা কম। তাই এই সিরিয়ালের মূল ইউএসপি-ই হল প্রত্যেক সদস্যদের পজিটিভিটি। আর এই কারণেই সময়ের সাথে সাথে সিরিয়ালের টিআরপি হয়তো কমেছে ঠিকই, কিন্তু জনপ্রিয়তায় আঁচ পড়েনি এক ফোঁটাও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিয়ালের একাধিক ফ্যান পেজ গুলোর দিকে তাকালেই ছবিটা স্পষ্ট হয়ে যায় আরও।

Mithai serial whole cast, Mithai serial full family

শুরুর দিন থেকেই মোদক পরিবারের প্রত্যেক সদস্যকেই বড্ড ভালোবেসে ফেলেছে দর্শক। দেখতে এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীরাই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মানুষ। ধারাবাহিকে নায়িকা মিঠাই চরিত্রে সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থ চরিত্রে আদৃত রায়-এর দুর্দান্ত অভিনয় দেখে টিভির পর্দা থেকে চোখই সরাতে পারেন না দর্শক।

তাই একেবারে শুরু থেকেই মিঠাই সিদ্ধার্থ মানেই দর্শকদের একেবারে নয়নের মণি। এই সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তারা তবে শুধু মিঠাই-সিদ্ধার্থই নয় দর্শকরা কিন্তু দুহাত ভরে ভালোবাসা দিয়েছেন হল্লা পার্টি সহ মোদক পরিবারের  বাকি সদস্যদেরও। তবে সময়ের সাথে গত দু বছরে এই ধারাবাহিকে এসেছে নানান পরিবর্তন।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Mithai,মিঠাই,Modak Family,মোদক পরিবার,Picnic,পিকনিক,Full Team,পুরো টিম,Old Members,পুরোনো সদস্য,Viral Photo,ভাইরাল ছবি

যার ফলে যেমন এসেছেন বেশ কিছু নতুন চরিত্র তেমনি সময়ের সাথে বিদায় নিয়েছেনা একাধিক চরিত্র। মিঠাইয়ের মৃত্যুর পর ধারাবাহিক লীপ নেওয়ার সাথে সাথেই এখন সিরিয়ালে আর দেখা যায় না অমরেশ, লোপা,অপা,স্যান্ডি পিঙ্কিজি,রাতুল,রুদ্র এবং দাদুকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছিল মিঠাই ভক্তদের।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Mithai,মিঠাই,Modak Family,মোদক পরিবার,Picnic,পিকনিক,Full Team,পুরো টিম,Old Members,পুরোনো সদস্য,Viral Photo,ভাইরাল ছবি

আর এবার দর্শকদের সেই যাচাই পূরণ করলেন মোদক পরিবারের সদস্যরা।  তবে না সত্যি আবার একসাথে সিরিয়ালে ফিরছেন না। আসলে সম্প্রতি শীতের মরশুমে মিঠাই পরিবারের নতুন পুরোনো সকল সদস্যরা মাইল জমজমাট পিকনিকের আয়োজন করেছিলেন। সেখানেই আরও একবার একফ্রেমে দেখা গেল মিঠাই সিরিয়ালের নতুন পুরোনো সকল সদস্যদের। যা দেখেই একপ্রকার দুধের স্বাদ ঘোলে মেটালেন মিঠাই ভক্তরা।

Related Articles

Back to top button