বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শেষে কিনা ধারারকে বিয়ে করল রুদ্র দা! মন ভাঙতেই চোখে জল, কেঁদে ভাসাল ‘মিঠাই’ সিরিয়ালের নিপা

বাংলার সবথেকে জনপ্রিয় সিরিয়েল মিঠাই (Mithai) এব্যাপারে কোনো সন্দেহ নেই। সিরিয়ালে মিঠাই-সিদ্ধার্থের প্রেমকাহিনীর পাশাপাশি আরো অনেক ছোট ছোট মিষ্টি প্রেমকাহিনী দেখানো হচ্ছে। এই যেমন সিদ্ধার্থের বোন নিপা (Nipa) রুদ্রদার (Rudra Da) প্রেমে পড়েছে। শুধু প্রেমে পড়েনি বলা ভালো প্রেমে হাবুডুবু খাচ্ছে। নিজের স্বপ্নের রাজকুমার হিসাবে রুদ্রদাকেই দেখে সে। কিন্তু সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল!

নিপা আর রুদ্রদার মাঝে ইতিমধ্যেই ঢুকে গিয়েছে তৃতীয় ব্যক্তি। রুদ্রদার ছাত্রী বসুন্ধরা মানে ধারা এসেছে দুজনের মধ্যে ‘কাবাব মে হাড্ডি হয়ে’। অন্তত নিপার তেমনই মনে হয়, আর এই কথাটা বাড়ির বাকিরাও বুঝতে পারছে। সম্প্রতি সিরিয়ালের পর্বে দেখানো হয়েছে রুদ্রদা ও ধারা দুজনে একটা কেসের ইনভেস্টিগেশনের জন্য ছদ্দবেশে কোনো এক হোটেলে যাবে আর সেখানে স্বামী স্ত্রী সেজে যাবে দুজনে।

এই কথা শুনেই চোখের সামনে রুদ্রদকে পাবার স্বপ্ন চোখের সামনে ভেঙে যেতে দেখতে পেয়েছে নিপা। চোখ দিয়ে জল বেরিয়ে গেছে নিপার। শুধু তাই নয় মুহূর্তের মধ্যেই স্বপ্নে রুদ্রদা ও বসুন্ধরার বিয়ে মালাবদল পর্যন্ত দেখে ফেলেছে সে। এই স্বপ্ন দেখার পরেই ভেঙে পড়েছে নিপা। সিরিয়ালের এই দৃশ্য নিয়েই এখন তুমুল চর্চা চলছে নেটিজেনদের মধ্যে।

ইতিমধ্যেই ফ্যান পেজ গুলিতে রুদ্রদা ও বসুন্ধরার বিয়ের ছবির সাথে নিপার কান্না মুখ জুড়ে শুরু হয়ে গিয়েসে আলোচনা। সত্যিই কি বিয়েটা হয়ে যাবে? এর আগে একবার নিপার বিয়ে দেখানো হয়েছিল সিরিয়ালে। কিন্তু নিপা বাড়ি থেকে পালিয়ে যায় আর রাতুলের সাথে শ্রীতমার বিয়ে হয়। এরপর রুদ্রদাকে দেখেই প্রেমে হাবুডুবু খেতে শুরু করে নিপা।

নিপা ধারাকে টেক্কা দিয়ে আইপিএস হয়ে রুদ্রদাকে বিয়ের স্বপ্ন দেখছিল। সেখানে কিনা স্বপ্নটা এইভাবে ভেঙে যাবে! নিপার এমন অবস্থা দেখে মিঠাই সামাল দিয়েছে তাকে। মিঠাই নিপাকে বলেছে, ‘নিপাদিদি তুমি কান্নাকাটি করো না’। এদিকে সিদ্ধার্থও হাজির বোনের মনোবল বাড়াতে। সিদ্ধার্থ নিপাকে বলেছে, তুই আমার স্ট্রং লিটিল সিস্টার, তোকে তো বাউন্স ব্যাক করতে হবে।

Related Articles

Back to top button