বিনোদনভিডিওসিরিয়াল

রুদ্র-ধারা স্বামী স্ত্রী! হোটেলে দুজনকে দেখে মাথাই নষ্ট, সাংঘাতিক কান্ড মিঠাই সিরিয়ালের নিপার

বাঙালি সিরিয়ালের (Bengali Serial) জগতে একটাই নাম খান সবার ঘরে ঘরে সেটা হল মিঠাই (Mithai)। বর্তমানে সিরিয়ালের তোর্সাকে সাঁড়াশি নিয়ে তাড়া করার জন্য শাস্তি পাচ্ছে মিঠাই। কিন্তু নিপার বিপদ জানতে পেরেই কোনো কথা না ভেবে ঝাঁপিয়ে পড়েছে সে। আসলে নিপা জানতে পেরেছে রুদ্রদা আর ধারাদি নাকি স্বামী-স্ত্রী সেজে ক্রিমিনাল ধরতে যাবে। এই শুনেই দুজনের বিয়ে দেখে ফেলেছে নিপা।

এমনিতেই রুদ্রদার প্রেমে হাবুডুবু খাচ্ছিলো তারপর দুজনের স্বামী স্ত্রী ছদ্দবেশে ক্রিমিনাল ধরতে যাবার কথা শুনে আর স্থির থাকতে পারেনি সে। নিজেই মনে মনে ঠিক করে নিয়েছে যে আইপিএস অফিসার সেজে সোজা হাজির হবে ক্রিমিনাল ধরতে। আর দেখিয়ে দেবে ধারা পারলে নিপাও পারে। তবেই রুদ্রদা নিপার ভালোবাসাটা হয়তো বুঝতে পারবে।

যেমনি ভাবে তেমনি কাজ খেলনার বন্ধুক নিয়েই হোটেলে ক্রিমিনাল ধরতে হাজির নিপা। হোটেলে ঢুকেই নিপার নজর যায় রুদ্র ও ধারার দিকে দুজনে হাত ধরে কথা বলছিল। এই দেখে আরও বেশি উত্তেজিত হয়ে পরে সে। এরপর উত্তেজনার বসে ক্রিমিনালকে ছেড়ে ভুল একজনের দিকে বন্ধু দেগে বসে সে। এতক্ষনে আসল অপরাধী ব্রিগেনজা বুঝতে পেরে গিয়েছে পুলিশ তাকে ধরতে এসেছে।

শেষমেশ নিপাকেই গান পয়েন্টে নিয়েছে ব্রিগেনজা। চোখের সামনে বন্ধু দেখে নিপার হুশ ফিরেছে কিছুটা। বুঝতে পেরেছে কত বড় ভুল করে বসেছে সে। এরপর রুদ্রদা ব্রিগেনজাকে বোঝানোর চেষ্টা করে নিপাকে ছেড়ে দিতে, পুলিশ তাকে চারিদিক থেকে ঘিরে রেখেছে। তারপর সেখানে হাজির হয় মিঠাই।

কোনো ভয় না পেয়েই নিপাকে বাঁচাতে বন্ধুকের সামনে নিজেকে দাঁড় করিয়ে দেয় সে। তারপর মিঠাইকে বাঁচাতে ঝাঁপিয়ে পরে সিদ্ধার্থ। সিদ্ধার্থ চেয়ার ছুড়ে দিতেই পালিয়ে যায় অপরাধী আর তার পিছন নেয় সকলে। এদিকে নিপাকে বুকে আগলে নেয় মিঠাই। উত্তেজনার বসে করা ভুলে বড়সড় দুর্ঘটনার হাত থেকে এদিন বেঁচে গেল সকলে।

Related Articles

Back to top button