বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাইতে আসছে বড় চমক! কিভাবে হল সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের শুটিং, রইল বিহাইন্ড দা সিনের ভিডিও

বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai)। কিছুদিন আগেই সিরিয়ালের একটা বড়সড় টুইস্টের প্রোমো রিলিজ করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। যেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের জীবন ওলটপালট হয়ে গিয়েছে। মিঠাই ও সিদ্ধার্থের জীবনে খারাপ সময় আসতে চলেছে। নতুন প্রোমোতে (Mithai New Promo) দেখা যাচ্ছে বড়সড় গাড়ি দুর্ঘটনা হয়ে গিয়েছে সিদ্ধার্থের। এই দেখে দেখে দর্শকেরা আন্দাজ করেছেন হয়তো মিঠাইয়ের জীবন থেকে হারিয়ে যাবে উচ্ছেবাবু।

প্রোমো দেখার পর থেকেই মিঠাই ফ্যানদের বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছে। কি হতে চলেছে এই ভেবেই রীতিমত আঙ্গুল কামড়াচ্ছেন অনেকেই। কিন্তু এই বিশেষ পর্ব অর্থাৎ সিদ্ধার্থের গাড়ি অ্যাকসিডেন্টের শুটিং (Sidharth Car Accident Shooting) কিভাবে হল? সম্প্রতি সিরিয়ালের ক্যামেরার পিছনে বিহাইন্ড দা সিনের ভিডিও প্রকাশ্যে এসেছে। যে ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

Mithai Serial Promo Video new twist

বিশেষ এই প্রোমো শুট করার জন্য গোটা টিম সকাল থেকেই চরম ব্যস্ততার মধ্যে গিয়ে গিয়েছে। কাহিনী অনুযায়ী হাইওয়ে দিয়ে যাওয়ার সময় সিদ্ধার্থের গাড়িতে একটা লরি এসে ধাক্কা মারবে। এরপর কাঠের গুড়িতে ধাক্কা খেয়ে সিদ্ধার্থের গাড়ি রাস্তার ধারের একটা নদীতে পরে যায়। এরপর ঘটনাস্থলে আসে পুলিশ, কিন্তু গাড়ি উদ্ধার করা গেলেও সিদ্ধার্থকে উদ্ধার করতে পারা যাবে না! এমনটাই দেখানো হয়েছে নতুন প্রোমো ভিডিওতে।

এমনিতেই হাইওয়ে ব্যস্ত একটা রাস্তা, তাই শুটিংয়ের জন্য একটা অংশ বেছে নেওয়া হয়েছিল। অন্যদিকে দিয়ে দিব্যি গাড়ি যাতায়াত করছিল আর একদিকে শুটিংয়ের জন্য তোড়জোড় চলছিল। সকালের সিদ্ধার্থের গাড়ি অ্যাকসিডেন্ট ও গাড়ি যদি থেকে তোলার দৃশ্য যথা সম্ভব বাস্তবিক করার চেষ্টা করেছেন পরিচালক।

মিঠাই সিদ্ধার্থের অ্যাকসিডেন্টের খবর পাওয়া মাত্রই দাদাইকে নিয়ে ছুটে আসে ঘটনাস্থলে। সেই সময় পরিবারের বাকি সদস্য রুদ্র,রাজীব, শ্রীনন্দা থেকে শুরু করে আয় বেশ কিছু মানুষকে জোগাড় করা হয়েছিল যাতে দৃশ্যটিকে অনেকটা বাস্তবসম্মত করে তোলা যায়। তবে সকালের এই দৃশ্যের পর কিন্তু  আরও একটা নতুন টুইস্ট রয়েছে।

ওই দিন সন্ধ্যে বেলাতেই দেখা যাচ্ছে মিঠাই একটা রক কনসার্টে হাজির হয়েছে। আর সেখানেই দেখা যাচ্ছে রকস্টার সিদ্ধার্থকে। গিটার হাতে ম্যাথ ভর্তি লোকের সামনে দিব্যি পারফর্ম করছে সে। তাকে দেখেই মিঠাই বলে উঠেছে, ‘উচ্ছেবাবু’। তাহলে বুঝতেই পারছেন যে মিঠাই সিরিয়াল কিন্তু একেবারে জমজমাট পর্ব নিয়ে হাজির হচ্ছে। একপ্রকার বলে যেতে পারে টিআরপি লিস্টে প্রথমে থাকার জন্য সম্পূর্ণ প্রস্তুত মিঠাই।

প্রসঙ্গত, এদিন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু নিজেও ইঙ্গিত দিয়েছেন। বিহাইন্ড দা সিনের দৃশ্যের ভিডিওতে দর্শকদের উদ্দেশ্যে মিঠাই জানান, সিরিয়ালে এবার একেরপর এক দুর্দান্ত সব টুইস্ট আসবে।

Related Articles

Back to top button