বিনোদনসিরিয়াল

TRP-তে সেরার মুকুট ফিরে পেতেই নতুন চমক আসছে মিঠাইতে! বদলে যাচ্ছে খলনায়ক

সাপ্তাহিক টি আর পি-চার্টে আবারও ফিরে এসেছে ‘মিঠাই’ ম্যাজিক। বিগত ১৪ সপ্তাহ ধরে টি আর পি চার্টে শীর্ষ স্থানে থাকা গাঁটছড়া কে টপকে ফের একবার বেঙ্গল টপারের মুকুট ছিনিয়ে নিয়েছে মিঠাই ময়রা। তবে পরিস্থিতি যেমনই হোক না কেন মনটাকে সবসময় হেপ্পি রাখতে হবে,এটাই জীবনের মূল মন্ত্র হিসাবে মেনে নিয়েছেন মিঠাই (Mithai) ভক্তরা।

জীবনের চরম কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও এই সিরিয়ালের নায়িকা মিঠাই যেভাবে বাড়ির সব্বাইকে হেপ্পি রাখে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এই সিরিয়ালের মূল ইউ এস পি হল বাঙালির ঐতিহ্যবাহী একান্নবর্তী পরিবার। রোজকার সিরিয়াল দেখার অভ্যাসে মিঠাইয়ের এই মোদক পরিবারের সকল সদস্যই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মানুষ।

TRP List Mithai Come back to First Position Gatchora comes Second

তাই পছন্দের চরিত্রদের মুখ বদল হলে স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে যায় ভক্তদের। যদিও সিরিয়ালে তারকাদের মুখ বদলের ঘটনা নয়। ইতিপূর্বে এই মিঠাই সিরিয়ালেও একাধিক চরিত্রের মুখ বদল হয়েছে। সিরিয়াল শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। নন্দা চরিত্রে অভিনয় করছিলেন তিনি। কিন্তু অল্প কয়েকদিনেই তিনি ধারাবাহিক থেকে বিদায় নেওয়ায় তার পরিবর্তে অভিনয় করতে আসেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী।

এরপর ব্যক্তিগত কারণ দেখিয়ে ধারাবাহিক থেকে বিদায় নেন অভিনেতা বিশ্ববসু বিশ্বাস। স্যান্ডির চরিত্রে অভিনয় করতে দেখা যেত তাকে। এখন তার পরিবর্তে এই চরিত্রে অভিনয় করছেন ওঙ্কার ভট্টাচার্য। সেসময় স্যান্ডির চরিত্র বদল হয়ে যাওয়ার ক্ষোভ উগরে দিয়েছিলেন দর্শকরা। এরইমধ্যে সিরিয়ালে বদল হতে চলেছে আরো একটি চরিত্র।

ইতিমধ্যেই মিঠাইরানির উচ্ছে বাবুর মরে গিয়ে আবার রকস্টার হয়ে ফিরে আসার খবরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই সিরিয়ালের আসতে চলেছে নতুন চমক। শোনা যাচ্ছে খুব শিগগিরই সিরিয়ালে ফিরিয়ে আনা হচ্ছে পিসেমশাই এর চরিত্র। তবে এবার গুরুত্বপূর্ণ এই পুরুষ চরিত্রে আসতে চলেছে নতুন মুখ। সিদ্ধার্থের পিসেমশাই ব্রতীনের চরিত্রে প্রথম থেকেই দেখা গিয়েছে অভিনেতা অরিজিৎ চৌধুরীকে (Arijit Chowdhury)।কিন্তু এবার এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টেলিভিশন অভিনেতা রাজা চ্যাটার্জীকে (Raja Chatterjee)।

Related Articles

Back to top button