বিনোদনভাইরালসিরিয়াল

জবা পার্ট ২! মিঠাই সিরিয়ালে সিডকে খালি হাতে বোম ডিসপোজ করতে দেখে শুরু চরম খিল্লি 

খুশির সীমা নেই মিঠাই ভক্তদের। চলতি সপ্তাহেই  টিআরপি চার্টে ৮.৪ রেটিং স্কোর নিয়ে ফের একবার বেঙ্গল টপার হয়ে নিন্দুকদের মুখে জামা ঘষে দিয়েছে মিঠাই। এই নিয়ে মোট ৫৩ বার টিআরপি লিস্টে প্রথম হয়ে বেঙ্গল টপার এর মুকুট নিজেদের দখলে এনেছেন মনোহরার মোদক পরিবার। এই আনন্দের মধ্যেই সকাল সকাল নতুন প্রমো এনে একটা বড়সড় চমক দিয়েছে জি বাংলা।

খুব শীঘ্রই আসতে চলেছে মিঠাইয়ের আরো একটি ধামাকাদার। সম্প্রতি প্রকাশ্যে আসা প্রমোতে তেমনটাই  দেখা যাচ্ছে। সিডকে একবার প্রাণে মারার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর আরও একবার তার উপর গুলি চালাতে গিয়েছিল ওমি। কিন্তু সেবারও মিঠাই তার পথে বাধা হয়ে এসে দাঁড়ানোর সেই গুলি গিয়ে লেগেছিল মিঠাইয়ের গায়ে।এরপর হাসপাতাল থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষমেষ বাড়ি ফিরেছে মিঠাই।

কিন্তু সুস্থ হয়ে বাড়িতে ফিরেও শান্তি নেই মিঠাইরানির জীবনে।  এরইমধ্যে ফের একবার সিড মিঠাইসহ গোটা মোদক পরিবারকে নিশ্চিহ্ন করে দেয়ার জন্য এক নতুন ফন্দি এঁটেছে ওমি। প্রমোতে দেখা যাচ্ছে গোটা  মনোহরাকে উড়িয়ে দেওয়ার জন্য সেখানে টাইম বোম  ফিট করে রেখে গিয়েছে ওমি আগারওয়াল। মাত্র দু মিনিটের মধ্যেই টাইম বোম লাগিয়ে গোটা মনোহরা উড়িয়ে দেবে সে।

এরপরেই দেখা যাচ্ছে বাড়ির ড্রয়িং রুমে একটা টেবিলের ওপরে টাইম বোমার সামনে দাঁড়িয়ে রয়েছে সিড মিঠাইসহ গোটা পরিবার। হাতে তারকাটার প্লাস নিয়ে সিড মিঠাইকে বলছে লাল নাকি হলুদ কোন তারটা কাটবে সে? বুঝতে না পেরে মিঠাই তার গোপালের কাছে প্রার্থনা করে সঠিক পথ দেখানোর জন্য।

এই প্রোমো দেখে, নেটিজেনদের মনের মধ্যে উস্কে দিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর এর নায়িকা নায়িকা জবার কথা।  আসলে এই সিরিয়ালে তাজকে মাঝে মধ্যেই নানা ধরণের মজার মজার কান্ড ঘটাতে দেখা জেট। এমনই একটি পর্বে দেখানো হয়েছিল স্কুলে ছোট ছোট বাচ্চাদের গায়ে বোম ফিট করে দেওয়া হলে সেজেগুজে খালি হাতে কাঁচি নিয়েই সেই তার কেটে দিয়ে সবাইকে বাঁচিয়ে দিয়েছিল জবা।

এবার মিঠাইতেও হাতে কাঁচি নিয়ে সিড কে বোমা ডিজপোজাল করতে দেখে ব্যাপক হাসাহাসি শুরু হয়েছে নেটপাড়ায়। সকলেই বলছেন মিঠাই হলে তাও মানা যেত কিন্তু সিডের মত একজন উচ্চশিক্ষিত ছেলে সে কি করে এমন একটা হাস্যকর কাজ করতে পারে! যদিও কোনরকম সমালোচনায় কান দিতে নারাজ মিঠাই ভক্তরা।  তারা সকলেই যদিও পাশে দাঁড়িয়েছে সিডের।

Related Articles

Back to top button