বিনোদনসিরিয়াল

হাওয়া হাওয়াই, শ্রীদেবীর সাজে মিঠাইকে দেখে বোল্ড উচ্ছে বাবু! প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো

বাংলা সিরিয়ালের জগতে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে মিঠাই (Mithai)। সিরিয়ালে দুষ্টু মিষ্টি মেয়ে মিঠাই এর সাথে একেবারেই বেরসিক সিদ্ধার্থের কাহিনী তুলে ধরা হয়েছে। বাঙালি দর্শকদের মিঠাইয়ের সিদ্ধার্থের এই জুটি দারুণ মনে ধরেছে তার জেরেই বিগত বেশ টানা দু’মাস ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছে মিঠাই সিরিয়াল। TRP – রেটিং এ এক্কেবারে পয়লা নম্বরে মিঠাই, কোনো ধারাবাহিককেই বিন্দু মাত্র জায়গা ছাড়ছেনা গোটা টিম।

ইতিমধ্যেই সিড মিঠাইয়ের ডিভোর্স আটকে আপাতত একমাস সংসার ধর্ম পালন করছে দাদুর রাগী নাতি এবং তুফান মেল। স্বামী স্ত্রী হয়ে সংসার শুরুর হয় বিয়ের পর আর বিয়ের পরের দিন ফুলশয্যার মধ্যে দিয়েই আরম্ভ হয় সংসারের। লাগাতার নতুন নতুন চমক নিয়ে হাজির হচ্ছে মিঠাই, যার জেরে ধারাবাহিক থেকে চোখ সরানোর জো নেই।

মিঠাইয়ের নয়া প্রোমো সামনে আসতেই ফের চক্ষু চড়কগাছ দর্শকদের। এই প্রোমো দেখে ধারাবাহিকের চেনা সিদ্ধার্থ, মিঠাই, রাজীব, নন্দাকে চেনার উপায় নেই। সকলকেই দেখা গিয়েছে অদ্ভুত সাজে। আর তাদের এই অদ্ভুত সাজের পিছনে প্রধান কারণ হল, ‘শ্রী আর রাতুলের বিয়ে বাঁচানো’। সবচেয়ে অবাক করা বিষয় হল এবার এই মিশনে হল্লা পার্টির সাথে নাম লিখিয়েছে খোদ সিদ্ধার্থও।

প্রোমোতে দেখা যাচ্ছে নন্দা এবং সিড সেজেছে কাস্টমার, রাজীব ওয়েটার আর মিঠাই সেজেছে অনিল কাপুরের ‘মিস্টার ইন্ডিয়া’র শ্রীদেবী। মিঠাইয়ের সাজ দেখে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছে সকলেরই।

ধীরে ধীরে কমছে সিড মিঠাইয়ের তিক্ততা, এবার কাছাকাছি আনার পালা রাতুল শ্রীতমাকে। যদিও সেই কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। রাতুলের জন্য বই কিনতে গিয়ে দুর্ঘটনা ঘটায় শ্রীতমা। আর তারপর থেকেই বউয়ের প্রতি রাতুলের যত্ন দেখে সকলেই বেশ খুশি। সুতরাং বোঝাই যাচ্ছে আগামী কয়েক পর্ব জুড়েও মিঠাই -তে কেবল চমক আর চমক।

Related Articles

Back to top button