বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

হারিয়ে যাবে মিঠাইয়ের উচ্ছে বাবু! রকস্টার হয়ে ফিরে আসবে সিডি বয়, রইল সিরিয়ালের নতুন প্রোমো

‘সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’! তাই জীবনে তেতো ঘটনা যতই ঘটে যাক না কেন মনটাকে সবসময় হেপ্পি রাখতে হবে,এটাই জীবনের মূল মন্ত্র হিসাবে মেনে নিয়েছেন মিঠাই (Mithai) ভক্তরা। জীবনের চরম কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও এই সিরিয়ালের নায়িকা মিঠাই যেভাবে সবটা ম্যানেজ করে ‘জয় গোপাল’ বলে এগিয়ে যায় তা নিঃসন্দেহে প্রশংসনীয়। তাছাড়া নিজের সাথে বাড়ির সব্বাইকে হেপ্পি রাখতে মিঠাই রানির জুড়ি মেলা ভার।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সম্প্রতি সিরিয়ালে দেখা গিয়েছে হেলদি হেঁশেল কম্পিটিশনে বড় জা ট্যাস বুড়ির মুখে ঝামা ঘষে দিয়েছে মিঠাই রানি। কম্পিটিশন জিতে নিয়ে সবাইকে বুঝিয়েও দিয়েছে সুগার ফ্রি এবং কম ক্যালোরির জলভরা সন্দেশ বানানোর আসল রেসিপিটা আদতে তারই ছিল।


তাই বড়জা সবার সামনে যখন মিঠাইকে চোর অপবাদ দিয়ে নিজে ভালো সাজার চেষ্টা করছিল তখন সবাইকে তাক লাগিয়ে দিয়ে একেবারে উচ্ছের মতো দেখতে ‘উচ্ছে বাবু সন্দেশ’ বানিয়ে তাক লাগিয়ে দেয় মিঠাই। অল্প সময়ের মধ্যে এমন ইউনিক একটা রেসিপি থেকে শুরু করে উপস্থাপনা কিংবা রেসিপির সবটাই একেবারে মন ছুঁয়ে যায় দর্শকদের।

এরপরই দেখা যায় মিঠাইয়ের বানানো উচ্ছে বাবু সন্দেশের খ্যাতি ছড়িয়ে পড়েছে চারদিকে।এরই মধ্যে মনোহরায় মিঠাইরানির সাক্ষাৎকার নিতে আসেন প্রতীক সেন নামে এক বিখ্যাত সাংবাদিক। যা শুনে হিংসায় গা জ্বলে যায় তোর্সার। আর এই সাক্ষাৎকারে মিঠাইকে চোর অপবাদ দেওয়ার ব্যাপারে প্রশ্ন করা হলে বাড়ির অশান্তি বাইরে আসতে না দিতে আবারও কায়দা করে ম্যানেজ করে নেয় মিঠাই।


এরইমধ্যে চ্যানেলের তরফে দেখানো হচ্ছে সিরিয়ালের নতুন প্রোমো। যা দেখে বোঝাই যাচ্ছে আগামী দিনে মোদক পরিবারে আসতে চলেছে একটা বড় ঝড়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির ব্যাবসার কারা ক্ষতি করছে তার খোঁজ নিতে বেরিয়ে গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে সিদ্ধার্থ। কিন্তু মিঠাইয়ের বিশ্বাস তার উচ্ছে বাবু তার কাছে ঠিক ফিরে আসবে। এরপরেই দেখা যাচ্ছে একেবারে রকস্টার দের মতো গিটার বাজিয়ে লোকভর্তি স্টেডিয়ামে গান গাইছে মিঠাইয়ের উচ্ছে বাবু। এই ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Related Articles

Back to top button