বিনোদনভিডিওসিরিয়াল

তোর্সার চক্রান্তে জেলে গেল মিঠাই! খবর পেয়েই সব ফেলে তুফান মেলকে বাঁচাতে হাজির সিড, দেখুন ভিডিও

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল মেগা সিরিয়াল। আর বর্তমানে বাংলার এক নম্বর সিরিয়াল মানেই সবার মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। একটানা টানা ২৩ সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

আর মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিইবা বলার আছে! এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে গোটা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর গোমড়ামুখো সিডের সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করছেন দর্শক। আর সম্প্রতি তো সকলের প্রতি বিশেষ করে মিঠাইয়ের প্রতি সিডের ব্যবহারে এক আশ্চর্য পরিবর্তন এসেছে।

আর সিডের এই পরিবর্তন মোদক পরিবারের পাশাপাশি নজর এড়িয়ে যায়নি দর্শকদেরও। এই সিরিয়ালের প্রধান ইউ এস পি হল সাংসারিক কূটনৈতিক কচালীকে দূরে রেখে মিষ্টি প্রেমী একান্নবর্তী বাঙালি পরিবারের মিলে মিশে একসাথে থাকার গল্প। যা দেখে দর্শকদের মধ্যেও কাজ করে একটা অদ্ভুত ‘পজিটিভ ভাইবস’। এছাড়াও গল্পের নায়ক নায়িকা অর্থাৎ সিড-মিঠাইয়ের অসাধারণ কেমিস্ট্রি তো আছেই।

শুরু থেকেই সিরিয়ালের পরতে পরতে রয়েছে নতুন নতুন টুইস্ট। সদ্য সিরিয়ালে শেষ হয়েছে রাখী বন্ধন উৎসব, বহুদিন পর বোনেরা তাদের দাদা সিদ্ধার্থের হাতে রাখি পড়িয়েছে। আর রাখির গিফট হিসাবে তারা মিঠাইকে পুরোপুরি স্ত্রী হিসাবে মেনে নেওয়ার দাবি করেছে সিদ্ধার্থের কাছে। কিন্তু সেসব হওয়ার আগেই সিদ্ধার্থ মিঠাইকে জানিয়ে দেয় অফিসের কাজে আগামী তিন চার বছরের জন্য সে বিদেশ চলে যাচ্ছে কবে ফিরবে জানে না। এই সুযোগেই মিঠাইয়ের ক্ষতি করতে ছক কষছে তোর্সা।

সামনেই জন্মাষ্টমী। আর সেই উপলক্ষে জি বাংলার অফিশিয়াল পেজ থেকে প্রকাশ করা হয়েছে নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে জেলে বসেই জন্মাষ্টমী উপলক্ষে গোপালের পুজো করছে মিঠাই। আর তখনই দৌড়ে দৌড়ে মিঠাইয়ের সাথে দেখা করতে আসে সিড। আর লক আপে বন্দী মিঠাইয়ের হাতে হাত রেখে প্রতিজ্ঞা করে জানায় সে মিঠাইকে এই কারাগার থেকে বার করবেই। আর এই নতুন প্রমো দেখা মাত্রই নতুন টুইস্টের অপেক্ষায় আরও বেশি এক্সাইটেড হয়ে পড়েছেন মিঠাই ফ্যানরা।

Related Articles

Back to top button