বিনোদনসিরিয়াল

একে তোর্সায় রক্ষে নেই, এরইমধ্যে হাজির রিকির নতুন প্রেমিকা! রইল মিঠাইরানির নতুন সতীনের পরিচয়

মিঠাই সিরিয়ালে ভয়ংকর গাড়ি দুর্ঘটনার পর থেকে মোদক বাড়ির সবাই একপ্রকার ধরেই নিয়েছেন সিদ্ধার্থ আর বেঁচে নেই। সেই থেকে প্রায় ৩ মাস হয়ে গেল মিঠাইরানির (Mithai) জীবনে তার উচ্ছেবাবু নেই। প্রিয় সিডিবয়কে দেখতে না পেয়ে মন ভালো নেই ভক্তদেরও। যদিও কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন হুবুহু উচ্ছে বাবুর মত দেখতে রিকি দ্য রকস্টার (Ricky The Rockstar)।

তার হাবভাব,চলন-বলন সবকিছু আলাদা হলেও মিঠাইয়ের বিশ্বাস এই রিকিই হল তার উচ্ছে বাবু।এখন সে শত্রুদের চোখে ধূলো দিতে ছদ্মবেশ নিয়েছে শুধুমাত্র। তবে নতুন রূপে সিডিবয়কে দেখে ভক্তদের মধ্যে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। হিরোর মত সিড কে সর্বক্ষণ উচ্চিংড়ির মতো লাফাতে দেখে অনেকেই বিরক্তি প্রকাশ করছেন।

মিঠাই,Mithai,রিকি দ্য রকস্টার,Ricky The Rockstar,Sid,সিড,অনুরাধা মুখোপাধ্যায়,Anuradha Mukherjee,প্রিয়াঞ্জলি,Priyanjali
এরইমধ্যে সিরিয়ালে দেখা গেছে রিকি দ্য রকস্টারকে মনোহরায় নিয়ে আসার খবর পেয়েছে চিরশত্রু ওমি আগারওয়াল। তারপর থেকে তার আসল পরিচয় জানতে একেবারে উঠে পড়ে লেগেছে ওমি। তাই সিদ্ধার্থকে নিজের চোখে পরখ করে দেখতে নাটক করে রিকি দ্য রকস্টারের অনারে পার্টি থ্রো করেছে সে। গতকাল দেখা যাচ্ছে সেই পার্টিতে মিঠাইরানি আর হল্লা পার্টির সাথে এসে হাজির হয়েছে রিকির প্রেমিকা।

মিঠাই,Mithai,রিকি দ্য রকস্টার,Ricky The Rockstar,Sid,সিড,অনুরাধা মুখোপাধ্যায়,Anuradha Mukherjee,প্রিয়াঞ্জলি,Priyanjali
রিকির প্রেমিকাকে দেখে মিঠাইরানির মতোই একপ্রকার আকাশ থেকে পড়েছেন দর্শকরাও। আগে ছিল বড় জা তোর্সা আর এখন তার কার্তিক ঠাকুরের নতুন প্রেমিকা হয়ে সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন আরও এক নতুন নায়িকা। জানা গেছে সিরিয়ালে রিকির প্রেমিকার চরিত্রে দেখা যাবে ইন্ডাস্ট্রির পরিচিত মুখ অনুরাধা মুখোপাধ্যায়কে (Anuradha Mukherjee)। সিরিয়ালে তার চরিত্রের নাম প্রিয়াঞ্জলি (Priyanjali)। প্রসঙ্গত সিরিয়ালে এই প্রথম অভিনয় করলেও ইতিপূর্বে তিনি ‘সোয়াটার’, ‘গুলদস্তা’-র মতো জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করেছেন অনুরাধা।

মিঠাই,Mithai,রিকি দ্য রকস্টার,Ricky The Rockstar,Sid,সিড,অনুরাধা মুখোপাধ্যায়,Anuradha Mukherjee,প্রিয়াঞ্জলি,Priyanjali

অনুরাধাকে দেখে অনেকেই হয়তো ভাবছেন কোথায় যেন দেখেছি! তাহলে আসুন জেনে নেওয়া যাক মিঠাইতে এন্ট্রি নেওয়া এই নতুন নায়িকা আসলে কে। প্রসঙ্গত এই অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘তানসেনের তানপুরা’, ‘একেন বাবু’-সহ একাধিক জাতীয় স্তরের ওয়েব সিরিজেও কাজ করার অভিজ্ঞতা। জানলে অবাক হবেন বাংলায় কাজ করার আগেই তিনি মরাঠি সিনেমা ‘জানিবা’তে কাজ করেছেন অনুরাধা। এছাড়াও ‘ডেজ অব অক্টোবর’, ‘পঞ্চলেট’-এর মতো হিন্দি ছবিতেও কাজ করেছেন তিনি।

Related Articles

Back to top button