বিনোদনসিরিয়াল

OMG দাদাইয়ের আবার গার্লফ্রেন্ড! মিঠাই ভক্তদের নতুন চমক দিতে সিরিয়ালে হাজির নতুন চরিত্র

বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের ঘরে ঘরে এখন একটাই নাম,তার নাম ‘মিঠাই’ (Mithai)। তাই প্রতিদিন ঘড়ির কাঁটায় রাত আটটা বাজলেই হয়,তার আগে থেকেই হাতের সমস্ত কাজ সেরে বাড়ির সবাই মিলে বসে পড়েন মিঠাই দেখার জন্য। তাই সাপ্তাহিক টি আর পি স্কোর যাই হোক কেন মিঠাই সিরিয়াল ঘিরে দর্শকদের মধ্যে কিন্তু উন্মাদনার কমতি নেই।

তাই দর্শকদের ভালোবাসা আর গোপালের আশীর্বাদে বরাবরই দর্শকমহলে মিঠাই ম্যাজিক অব্যাহত। না এখানে এক ফোঁটাও বাড়িয়ে বলা নেই।হাতেনাতে যার ফল মিলেছে গত সপ্তাহের টি আর পি স্কোরে। ভক্তদের কাছে এই সিরিয়ালের নায়ক সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) তো একেবারে নয়নের মণি।

তবে ইদানিং এই সিরিয়ালে যেন একের পর এক এন্ট্রি নেওয়ার পালা চলছে নিত্যনতুন চরিত্রের। এই যেমন কিছুদিন আগেই সিডি ওরফে রিকির প্রেমিকা সেজে সিরিয়ালে ক্যামিও চরিত্রে এন্ট্রি নিয়েছিলেন প্রিয়াঞ্জনা অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়।এরইমধ্যে সিরিয়ালে আসে নতুন টুইস্ট। মনোহরায় স্যান্ডির প্রেমিকা থেকে বউ হয়ে আসে ওমি আগারওয়ালের বোন পিঙ্কি। এই চরিত্রে অভিনয় করছেন টিভি অভিনেত্রী অনন্যা গুহ।

এরই মধ্যে সবেমাত্র সিরিয়ালে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র(New Role)। গতকালই পিঙ্কির সিরিয়ালের শুটিংয়ের দৃশ্যে এন্ট্রি নিতে দেখা গিয়েছিল মা সিরিয়ালের  ফুলকি অভিনেত্রী ভাবনা ব্যানার্জী (Bhavana Banerjee)-কে। এরইমধ্যে মিঠাই ভক্তদের জন্য অপেক্ষা করছে আরও এক নতুন মোচড়।এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে সিরিয়ালের নতুন কোনো প্রমো আনা না হলেও,সিরিয়ালের আগামী পর্বের ঝলক দেখে জানা যাচ্ছে এবার মনোহারায় এন্ট্রি নিতে চলেছেন দাদাইয়ের গার্লফ্রেন্ড।

সিরিয়ালের আগামী পর্বের ঝলক দেখে জানা যাচ্ছে , এবার মোদক পরিবারে দাদাইয়ের প্রেমিকা ললিতা এসেই জাপ্টে ধরবে দাদাইকে। চোখের সামনে এমন দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ ঠাম্মির। সিরিয়ালে এই ললিতার ভূমিকায় দেখা যাবে বৈশাখী মার্জিতকে। ইতিমধ্যেই ললিতার এন্ট্রি নিয়ে মিঠাই এর ফ্যান পেজ গুলোতে পড়ে গিয়েছে তুমুল শোরগোল ।

Related Articles

Back to top button