বিনোদনসিরিয়াল

মিঠাইতে নতুন টুইস্ট! জনপ্রিয় অভিনেত্রী আসতে চলেছেন মিঠাই পরিবারের নতুন সদস্য হয়ে

সিরিয়ালপ্রেমী অথচ ‘মিঠাই'(Mithai) দেখেন না এমন দর্শকদের সংখ্যা তো হয়তো দূরবীন দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। এখনতো বাংলার ঘরে ঘরে সুখে-দুঃখে মিষ্টি মুখে একটাই নাম,তার নাম মিঠাই। তাই প্রতিদিন ঘড়ির কাঁটায় রাত আটটা বাজলেই হয়,তার আগে থেকেই হাতের সমস্ত কাজ সেরে হাতে এক কাপ চা নিয়ে বাড়ির ড্রয়িং রুমে সবাই জমিয়ে বসেন মিঠাই দেখার জন্য।

তাই দর্শকদের ভালোবাসা আর গোপালের আশীর্বাদে মিঠাই ম্যাজিক অব্যাহত। হাতেনাতে যার ফল মিলেছে গত সপ্তাহের টি আর পি স্কোরে। ভক্তদের কাছে এই সিরিয়ালের নায়ক সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) একেবারে নয়নের মণি।তবে ইদানিং এই সিরিয়ালে একের পর এক এন্ট্রি হচ্ছে নিত্যনতুন চরিত্রের।

Mithai Serial Adrit Roy Soumitrisha Kundu

মাত্র  কিছুদিন আগেই রিকির প্রেমিকা সেজে সিরিয়ালে ক্যামিও চরিত্রে এন্ট্রি নিয়েছিলেন প্রিয়াঞ্জনা অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়।এরইমধ্যে সিরিয়ালে আসে নতুন টুইস্ট। মনোহরায় স্যান্ডির প্রেমিকা থেকে বউ হয়ে আসে ওমি আগারওয়ালের বোন পিঙ্কি। মিষ্টি এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী অনন্যা গুহ। অল্প দিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়েছেএই পিঙ্কি চরিত্রটি। এরই মধ্যে শোনা যাচ্ছে সিরিয়ালে আগমন ঘটতে চলেছে আরও এক নতুন চরিত্রের (New Role)।

জানা যাচ্ছে, এবার মিঠাইয়ের হাসি খুশি পরিবারে পা রাখতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী ভাবনা ব্যানার্জী (Bhavana Banerjee)। ছোটবেলায় স্টার জলসার জনপ্রিয় ‘মা’ সিরিয়ালের ফুলকি চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন ভাবনা। এরপর একের পর এক জনপ্রিয় সিরিয়ালে বেশিরভাগ সময়ই  খল নায়িকার চরিত্রে দেখা গিয়েছে তাকে। তবে  কিছুদিন আগেই জি বাংলার কঢ়িখেলা সিরিয়ালে মিষ্টি চরিত্রে অভিনয় করে করতে দেখা গিয়েছিল তাকে। এবার তার কাছে গেল জি বাংলার জনপ্রিয় মিঠাই সিরিয়ালে অভিনয় করার প্রস্তাব।

সম্প্রতি নিজের মুখেই এই সুখবর দিয়েছেন অভিনেত্রী। আসলে মিঠাই  সিরিয়ালের একটি ফ্যান পেজ থেকে ইনস্টা স্টোরিতে ভাবনাকে ট্যাগ করে তাকে মিঠাইতে স্বাগত জানানো হয়েছিল।সেটি নিজের প্রোফাইল থেকে শেয়ার করে সকলকে ‘ধন্যবাদ’ জানিয়েছেনঅভিনেত্রী। জানা যাচ্ছে ইতিমধ্যেই তিনি সিরিয়ালের শুটিং শুরু করে দিয়েছেন। তবে তাকে কোন চরিত্রে দেখা যাবে এখনো পর্যন্ত সে বিষয়ে কিছুই জানা যায়নি। মনে করা হচ্ছে ইদানিং সিরিয়াল থেকে ধারা চরিত্রের অভিনেত্রী অর্কজা  বিদায় নেওয়ায় এবার সেই চরিত্রে দেখা যেতে পারে ভাবনাকে।

Related Articles

Back to top button