ছবিবিনোদনভাইরালসিরিয়াল

মিঠাইতে নতুন ধামাকা! পুজোর আগেই মনোহরায় আসছে আরও এক নতুন চরিত্র

প্রতিদিন সন্ধ্যায় ঘড়ির কাঁটা রাত আটটার ঘরে পৌঁছতেই বাংলার প্রায় প্রতিটি ঘরে ঘরেই চলতে থাকে একটাই মেগা সিরিয়াল তার নাম ‘মিঠাই'(Mithai)। একটানা প্রায় দেড় বছরের বেশি সময় ধরে বাংলার দর্শকদের ঘরে ঘরে ‘সুখে দুঃখে মিষ্টিমুখে’ মনোরঞ্জন করে আসছে মিঠাইরানি এবং তাঁর গোটা মোদক পরিবার।একান্নবর্তী বাঙালি পরিবারের মিলেমিশে থাকার গল্পই এই সিরিয়ালের মূল ইউএসপি।

তাই টিভির পর্দায় এই সিরিয়াল দেখতে বসলেই নিমেষের মধ্যে সারাদিনের ক্লান্তি দূর হয়ে যায় সিরিয়ালপ্রেমী দর্শকদের।তাই দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বিশেষ কিছু বলার নেই। এ কথা ঠিকই সময়ের সাথে সাথে নিত্য নতুন মোড় নিয়েছে এই সিরিয়াল। শুরু দিনগুলোর তুলনায় এখনকার দিনে মনোহরার পরিবেশটাই একেবারে অন্যরকম হয়ে গিয়েছে।

জনাইয়ের মিঠাইরানির পাল্লায় পড়ে অনেকদিন আগেই বদলে গিয়েছে দাদুর খোদ লাটসাহেব নাতি অর্থাৎ সিদ্ধার্থ মোদক। ইতিমধ্যেই নামিদামি চাকরি ছেড়ে সে যোগ দিয়েছে বাড়ির ব্যবসায়। সেই সাথে মনোহরায় এসেছে এক ঝাঁক নতুন সদস্য। তালিকায় একাধিক খল চরিত্রদের পাশাপাশি রয়েছে একাধিক পজিটিভ চরিত্রও।

কিছুদিন আগেই ধারাবাহিকে শেষ হয়েছিল ওমি আগারওয়ালের পর্ব। তবে ওমি বিদায় হতে না হতেই এসে হাজির হয়েছে তার দাদা আদিত্য আগারওয়াল। তার সাথেই মিঠাই এর জীবনে বিপদ নিয়ে হাজির হয় আরও এক খলনায়িকা ওয়ান এন্ড অনলি প্রমিলা লাহা। সব মিলিয়ে এখন সময়টা একেবারেই ভালো যাচ্ছে না মিঠাইরানির। কোনো না কোন বিপদ ঠিক পিছু ধাওয়া করছে তার।

এছাড়া গত দুই সপ্তাহ ধরে টিআরপিতেও খারাপ রেজাল্ট করেছে মিঠাই। তাই টিআরপি ফেরাতে এবার আরও এক নতুন চরিত্র আসতে চলেছে সিরিয়ালে। তার হাত ধরেই আগামী দিনে ধারাবাহিক আসতে চলেছে নতুন চমক। জানা আছে মিঠাইয়ে নতুন চরিত্র হয়ে এন্ট্রি নিতে চলেছেন জনপ্রিয় মডেল সঞ্চালিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা ব্যানার্জি। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছিল জি বাংলার ‘পিলু’ সিরিয়ালে।


প্রসঙ্গত এই অভিনেত্রী বেশিরভাগ ধারাবাহিকই ছোটখাটো চরিত্রে অভিনয় করে থাকেন। এছাড়া বড় পর্দা তেও তিনি অভিনয় করেছেন। তবে মিঠাইতে তিনি কোন চরিত্রে আসছেন সেটা এখনো স্পষ্ট নয়।  প্রসঙ্গত এই অভিনেত্রী  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিজের একটি ছবি আপলোড করেছিলেন। সেই ছবির ক্যাপশনেই জল্পনা জিইয়ে রেখেই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি তাড়াতাড়ি আসছেন মিঠাই সিরিয়ালে।

Related Articles

Back to top button