বিনোদনভিডিওসিরিয়াল

বছরের শুরুতেই মিঠাইতে নতুন চমক! মোদক বাড়ির খুশির আমেজ নষ্ট, নতুন ভিলেনের এন্ট্রি সিরিয়ালে

‘মিঠাই’ (Mithai) মানেই দর্শকদের জন্য অপেক্ষা করে নিত্যনতুন চমক। সেই কারণেই টিআরপির (TRP) দৌড়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝেই সিরিয়ালে আসতে চলেছে একের পর এক মোড় ঘোরানো পর্ব। মিঠাই সিরিয়ালের খল চরিত্র আদিত্য আগরওয়ালের কথা মনে আছে নিশ্চই! মিঠাইয়ের মোদক পরিবারের দীর্ঘদিনের বিজনেস রাইভাল আগারওয়াল গ্রুপের অন্যতম সদস্য তথা সিদ্ধার্থের (Sidhartha) এককালের পুরনো বন্ধু।

ইতিপূর্বে মিঠাই সিদ্ধার্থ কে আলাদা করতে তোর্সা আর সোমের সাথে হাত মিলিয়ে মিঠাই কে জেলে পাঠিয়েছিল সে। সত্যিটা সামনে আসতেই সিদ্ধার্থের কাছে জোর ধমক খেয়ে দেশ ছাড়া হয়েছে আদিত্য। এরপর অনেক সময় কেটেছে। ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে অনেক পরিবর্তন। নতুন বছরের শুরুতেই মোদক বাড়িতে এসেছে খুশির আমেজ।

এক ছাদের তলায় বাংলার সব বিখ্যাত মিষ্টি নিয়ে মিষ্টি হাব (Misti Hub) করতে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার। আর মোদক গ্রুপের এই মিষ্টি হাব তৈরির খবর চাউর হতেই সরকারের তরফে তথা শিল্প মন্ত্রকের তরফে চলতি বছরে সেরা শিল্প সম্মানে পুরস্কৃত করা হচ্ছে সকলের প্রিয় দাদাই অর্থাৎ সিদ্ধেশ্বর মোদককে।

এসবের মধ্যেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে আদিত্য আগারওয়ালের ছোট ভাই ওমি আগারওয়ালের (Omi Agarwal)। বাবার বদলে তাঁর প্রতিদ্বন্দ্বী মোদক পরিবার সম্মানিত হওয়ার খবর ক্ষোভে ফুঁসছে সে। পরিবারের অপমান কোনো ভাবেই সে সহ্য করবে না। এসবের মধ্যেই মাঝ রাস্তায় মুখোমুখি ওমি-সিদ্ধার্থর গাড়ি। আদিত্য আগরওয়ালের ভাই তথা স্কুলের জুনিয়র ওমিকে আচমকা কলকাতায় দেখে চমকে যায় সিদ্ধার্থ।

এই ওমির চরিত্রে অভিনয় করছেন রিমলি খ্যাত অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya)। হঠাৎ করেই আদিত্য আগরওয়ালের ভাই ওমি উদয় হওয়ায় তাকে দেখে বেশ সারপ্রাইজ হয়ে যায় মিঠাইও। সিড মিঠাইকে নিজের স্ত্রী হিসাবে পরিচয় করিয়ে দিতেই ওমি জানা , ‘তোমাকে আমি মিঠাই বলেই ডাকব, ভাবিজি বলতে কেমন একটা লাগবে’। সবেমাত্র কাছাকাছি আসতে শুরু করেছিল মিঠাই-সিড। এসবের নতুন করে ওমির আগমনে চিন্তায় দর্শক।

Related Articles

Back to top button