ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সিড মিঠির বিয়েতে নিতবর শাক্য? ধৃতিস্মানের ছবি দেখে চর্চা শুরু নেটপাড়ায়!

বাঙালি দর্শকদের সান্ধ্য বিনোদনের একমাত্র ঠিকানা টেলিভিশনের স্ক্রিন। সূর্য ডুবে বিকেল হতেই টিভির সামনে চা মুড়ি নিয়ে হাজির হয়ে পড়েন সকলে। আর জনপ্রিয় সিরিয়ালের (Bengali Mega Serial) কথা বলতে গেলে মিঠাই (Mithai) এর কথা তো বলতেই হবে। জি বাংলার এই ধারাবাহিক দুবছরেও বেশি সময় ধরে সুপার ডুপার হিট। হ্যাঁ ওঠা নামা হয়তো হয়েছে টিআরপি তালিকায়, তবে দর্শকদের মনে কিন্তু একই স্থানে মিঠাই।

বর্তমানে মিঠাইয়ের ট্র্যাকে বেশ কিছু টুইস্ট এসেছে। সকলকে একা করে চলে গিয়েছে মিঠাই। বর্তমানে তাঁর ছেলে শাক্যকে নিয়েই মেতে থাকে গোটা বাড়ি। আর শাক্য চরিত্রে দুর্দান্ত অভিনয় করে সকলের মন জিতে নিয়েছে খুদে অভিনেতা ধৃতিস্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। ছোটপর্দার জনপ্রিয় তারকাদের শুধু পর্দাতেই নয় বাস্তবের জীবন নিয়েও জানার আগ্রহ ব্যাপক থাকে নেটিজেনদের। তাই সোশ্যাল মিডিয়াতে ধৃতিস্মানও বেশ পপুলার হয়ে উঠেছে অল্প দিনেই।

All you need to know about Mithai son Shakya actor Dhritishman Chakraborty

তবে শুধু অভিনয়েই নয় গানেও দারুন প্রতিভা রয়েছে ছোট্ট ধৃতিষ্মানের। মাঝে মধ্যেই নেটপাড়ায় তাঁর গানের ভিডিও দেখা যায়। কখনো বাবার সাথে তো কখনো মায়ের সাথে বাংলা থেকে হিন্দি সব ধরণের গানেই সকলের মন জিতে নেয় সে। তবে সম্প্রতি একটা ছবি বেশ ভাইরাল হয়েছে যেটা দেখে রীতিমত চোখ ফেরানো দায় হয়ে গিয়েছে নেটিজেনদের।

Dhritishman Chakraborty

এমনিতেই এখন বিয়ের মরশুম চলছে, চারিদিকে কান পাতলেই সানাইয়ের আওয়াজ ভেসে আসছে। এমন সময়ে একেবারে খুদে বর বা নিত বরের বেশে হাজির শাক্য থুড়ি ধৃতিস্মান। না না, মিঠি সিদ্ধার্থের বিয়েতে নয়, এমনিই কোনো এক বিয়ে বাড়িতে সেজেছিল সে। সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভাইরাল হয়ে পড়েছে হু হু করে।

Dhritishman Chakraborty viral photo as little groom

প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালে ইতিমধ্যেই গণবিবাহের মঞ্চে বিয়ে হয়ে গিয়েছে সিদ্ধার্থ ও মিঠির। এরপর বাড়ির সকলে তাকে বৌ হিসাবে মেনে নিলেও সিদ্ধার্থ মেনে নেওয়ার আগেই মিঠির বাবা তাকে মনোহরা থেকে নিয়ে চলে গিয়েছে। এদিকে সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে মিঠিকে খুঁজতে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে শাক্য।

সুতরাং আগামী দিনে মিঠাই সিরিয়ালে যে টানটান উত্তেজনার পর্ব আসতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। দর্শকদের মাঝেও দ্বিমত রয়েছে। কারোর মতে মিঠিই মিঠাই, হয়তো আগামী দিনে প্রকাশ পাবে। আবার কারোর মতে শাক্যর মুখ চেয়ে মিঠিকেই নিজের স্ত্রী হিসাবে মেনে নেবে সিদ্ধার্থ। তবে আসলে কোনটা হয় সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে। আর লেটেস্ট সিরিয়ালের খবরের জন্য চোখ রাখতে হবে বংট্রেন্ডের পর্দায়

Related Articles

Back to top button